বিনোদনসিনেমা

শাহরুখ সালমান অতীত! ‘অ্যানিম্যাল’র জন্য সত্যিই দানব রূপে রণবীর, ফার্স্ট লুক দেখেই মুগ্ধ সকলে

গত বছরটা বলিউডের (Bollywood) জন্য একেবারেই ভালো যায়নি। একের পর এক সিনেমা মুক্তি পেয়েছে আর সেগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে রবিবার থেকে শুরু হয়েছে নতুন বছর। এই বছরে ঘুরে দাঁড়ানোর আশায় বুক বাঁধছে বলিউড। একের পর এক বলিউডের বিগ বাজেট সব সিনেমা রিলিজ মুক্তি পাবে এই বছর। সেগুলির হাত ধরেই ইন্ডাস্ট্রির সুদিন ফিরবে বলে আশা করছেন প্রত্যেকে।

নতুন বছরের শুরুতেই যেমন দর্শকদের বড় চমক দিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। রোম্যান্টিক হিরোর বেশ ছেড়ে একেবারে নৃশংস ‘পশু’র বেশে হাজির হয়েছেন অভিনেতা। নতুন বছরের শুরুতেই রাত ১২টার সময় সোশ্যাল মিডিয়ায় রণবীরের আসন্ন ছবি ‘অ্যানিমাল’এর প্রথম ঝলক (Animal first look) শেয়ার করেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

Ranbir Kapoor Animal movie

চিরাচরিত রোম্যান্টিক হিরোর লুক ছেড়ে ‘অ্যানিমাল’এ (Animal) একেবারে ভিন্ন লুকে ধরা দিয়েছেন ঋষি-পুত্র। রোম্যান্স নয়, বরং এবার দমদার অ্যাকশন করবেন তিনি। ‘ভায়োলেন্ট’ সাইকোলজিক্যাল এই থ্রিলারের প্রথম ঝলকে দেখা যাচ্ছে, রণবীরের রয়েছে মুখ ভর্তি দাঁড়ি, এলোমেলো মাথার চুল ঘাড় ছুঁয়েছে। সারা গায়ে রয়েছে অজস্র আঘাত। নজর কাড়ছে অভিনেতার ডান হাতের বড় ক্ষত এবং বড় কুঠারটি। এই অবস্থাতেই লাইটার দিয়ে সিগারেট জ্বালাচ্ছেন তিনি।

Animal first look

‘অ্যানিমাল’এ রণবীর যে চেনা ‘বয় নেক্সট ডোর’এর ইমেজ ছেড়ে বেরিয়ে এসেছে তা পোস্টার দেখেই বোঝা যাচ্ছে যাচ্ছে। স্বাভাবিকভাবেই ‘চকোলেট বয়’ রণবীরকে এই অবতারে দেখে দর্শকদেরও বেশ ভালোলেগেছে।


‘অর্জুন রেড্ডি’, ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন ছবির কাস্টিংও নজরকাড়া। রণবীর ছাড়াও এই সিনেমায় দেখা যাবে অনিল কাপুর, তৃপ্তি ডিমরির মতো শিল্পীদের। জানা গিয়েছে, নায়িকার ভূমিকায় দেখা যাবে ‘পুষ্পা’ অভিনেত্রী রশ্মিকা মান্দানাকে।

‘ভায়োলেন্ট’ সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার ‘অ্যানিমাল’এ বাবা-ছেলের জটিল রসায়ন দেখানো হবে। এক বছর আগে যখন ছবির কথা ঘোষণা করা হয়েছিল সেই সময়ই জানা গিয়েছিল এই কথা। জমজমাট কাহিনী থেকে শুরু করে দারুণ সাউন্ড ট্র্যাক, দুর্দান্ত অভিনয়- সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে থাকবে সবকিছুই। ‘অ্যানিমাল’এর প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর আপাতত ট্রেলার, গানের অপেক্ষায় বসে রয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button