গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

ভাইয়ের বৌয়ের সাথে প্রেম, বৌমার সাথে রোমান্স করে বিয়ে! দিব্যি সুখী দাম্পত্য কাটাচ্ছেন রাম কাপুর

বলিউড (Bollywood) নামটা শুনলেই সুপারহিট সিনেমা থেকে তারকাদের মুখ চোখের সামনে ভেসে আসে। তারকা হিসাবে নাম কমানোর পাশাপাশি মোটা টাকাও রোজগার হয় অভিনেতা অভিনেত্রীদের। তবে জৌলুসের মাঝে তারকাদের একাধিক প্রেমের কেচ্ছাও কম নেই! বি টাউনে বেশিরভাগ তারকারাই একাধিক সম্পর্কে জড়িয়ে শিরোনাম উঠে এসেছেন। এমনকি অভিনেতা রাম কাপুর (Ram Kapoor) কে নিয়েও বেশ কিছু গসিপ শোনা যায়।

ভারতীয় সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা হিসাবে পরিচিত রাম কাপুর। শুধু সিনেমাতেই নয় বরং হিন্দি সিরিয়াল ইন্ডাস্ট্রিতেও নিজের কাজের জন্য বেশ জনপ্রিয় তিনি। তবে মজার বিষয় হল অভিনেতা তাঁর পর্দার শ্যালিকাকেই বাস্তবের জীবনসঙ্গী করেছেন। হ্যাঁ রাম কাপুর ও তার স্ত্রী গৌতমী কাপুরের (Gautami Kapoor) কথাই বলছি।

Ram Kapoor

হিন্দি টিভি সিরিয়ালের অতিপরিচিত মুখ রাম কাপুর ও গৌতমী কাপুর। ‘ঘর এক মন্দির’ সিরিয়ালে বৌমা ও ভাসুরের চরিত্রে অভিনয় করেছিলেন। এই সিরিয়ালের শুটিংয়েই শুরু হয় পরিচয়, এরপর ধীরে ধীরে সম্পর্ক গভীর হয় আর প্রেমে পরিণত হয়। ‘কিউঙ্কি সাস ভি কাভি বহু থি’ থেকে ‘কবুল হ্যায়’ সিরিয়ালেও দুজনের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।

তবে শুধুই যে  সিরিয়ালে তা কিন্তু একেবারেই নয় বলিউডেও রাম কাপুরের অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। এরপর টেলিভিশনের এই দুই তারকা একেঅপরের সাথে প্রেম করেই বিবাহ সারেন। এক পার্টিতে গৌতমীকে নিজের প্রেমের কথা জানান অভিনেতা। প্রেম নিবেদন করে বিয়ের প্রস্তাব পর্যন্ত দিয়ে দেন।

২০০৩ সালের প্রেম দিবস ১৪ই ফেব্রুয়ারি সাত পাকে বাধা পড়েন রাম ও গৌতমী। আজ প্রায় দুদশক হতে চললেও দিব্যি সুখের সংসার করেছেন তাঁরা। তাদের দুই সন্তান রয়েছে। মেয়ের নাম শিয়া কাপুর আর ছেলের নাম আকস কাপুর।

Ram Kapoor with his family

প্রসঙ্গত, গৌতমীর সাথে রাম কাপুরের বিয়ে কিন্তু প্রথম বিয়ে ছিল না। এর আগেও একবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেতা। প্রথমবার এক কমার্শিয়াল ফটোগ্রাফার মধুর শ্রফের সাথে বিয়ে করেছিলেন তিনি। তবে সেই বিয়ে বেশিদিন টেকেনি। প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ নেওয়ার পরে পরেই গৌতমীকে বিয়ের করেন তিনি। আর আজ সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজনে।

Related Articles

Back to top button