গসিপবিনোদনসিনেমা

নিজের বাবাকে জিজ্ঞেস করিস আমি কে! সালমান খানের অহংকার মাটিতে মিশিয়ে দিয়েছিলেন রাজকুমার

বলিউডের বিখ্যাত অভিনেতা সালমান খান (Salman khan) শুধু ভারতেই নয় বিদেশেও খুব জনপ্রিয়। সারা বিশ্বজুড়েই রয়েছে তার অসংখ্য অনুরাগী। তার ভক্তরা অভিনেতার এক ঝলক পেতে মরিয়া। সালমান খানের ভক্তরা তাকে ডাকেন সল্লু ভাই, দাবাং, ভাইজান ইত্যাদি নানাবিধ নামে।  সালমান খান বহু বছর ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন এবং তার ফিল্ম ক্যারিয়ারে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেতা।

৫০ এর কোঠায় বয়স হওয়া সত্ত্বেও তার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি।  তবে অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে অসংখ্য বিতর্ক। তবে যারা ভাইজানকে চেনেন তারা জানেন অভিনেতার রাগ সবসময়ই সপ্তমে চড়ে থাকে। সালমান খানকে চটিয়ে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা ‘মুশকিলই নেহি না মুমকিন হ্যায় ‘ বলিউডের বেশিরভাগ তারকারাই ভাইজানের থেকে সেফটি বজায় রেখেই চলতে ভালোবাসেন।

সালমান খান Salman Khan

কিন্তু আপনি জেনে অবাক হবেন যে এমন একজন ব্যক্তিও ছিলেন যিনি সালমান খানের মুখের উপর জোর গলায় আওয়াজ তুলেছিলেন। সালমান খান তার ক্যারিয়ার শুরু করেছিলেন ১৯৮৮ সালে “বিবি হো তো আইসি” ছবি দিয়ে, যেখানে তাকে একজন সহকারী অভিনেতা হিসাবে দেখা গিয়েছিল। এর পর প্রধান অভিনেতা হিসেবে সালমান খানের প্রথম ছবি “ম্যায়নে পেয়ার কিয়া”, যা সুপারহিট হয়েছিল। এই ছবির পরে, সালমান খান নাম এবং খ্যাতি সবকিছু পেয়েছিলেন এবং তিনি রাতারাতি তারকা হয়েছিলেন।

Salman Khan সালমান খান

এই ছবির সাফল্যের পরে,  পার্টি অনুষ্ঠিত হয়েছিল, যেখানে সুরজ বারজাতিয়ার পরিবার এবং অভিনেতা রাজকুমারকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সুপার হিট “ম্যায়নে পেয়ার কিয়া” এর পর যখন সালমান খান রাতারাতি তারকা হয়ে উঠলেন, তখন তার অহংকারে মাটিতে পা পড়তো না। কথিত আছে যে এই সময়ে, তার নেশার একটি খারাপ অভিজ্ঞতা রয়েছে।

সালমান এই ছবির সাকসেস পার্টিতে এসেছিলেন। সুরজ বারজাতিয়া যখন পার্টিতে উপস্থিত সকলের সাথে নেশায় চুর সালমান খানকে পরিচয় করিয়ে দিচ্ছিলেন, তখন সুরুজ বরজাতিয়া সালমানকে রাজপুত্রের সাথে পরিচয় করিয়ে দিতে আসেন।

সালমান খান রাজপুত্রকে ভালোভাবে চিনতেন কিন্তু তা সত্ত্বেও তিনি রাজপুত্রকে উপেক্ষা করে জিজ্ঞেস করলেন আপনি কে? সালমান খান যখন রাজকুমারকে জিজ্ঞেস করলেন আপনি কে? রাজকুমার সলমনকে সপাটে উত্তর দিয়েছিলেন , “তোমার বাবাকে জিজ্ঞেস করো আমি কে’।

Related Articles

Back to top button