খবরবিনোদন

বয়সের হাফসেঞ্চুরি করে বিয়ের পিঁড়িতে, হাঁটুর বয়সী প্রেমিকাকে নিয়ে ‘সুখবর’ দিলেন ঋত্বিক রোশন

নতুন বছর শুরু হওয়ার পর থেকেই বলিউডের (Bollywood) অন্দর থেকে আসছে একের পর এক সুখবর। আগেই জানা গিয়েছিল, এই বছরই সাত পাক ঘুরবেন ‘শেরশাহ’ জুটি অর্থাৎ সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আডবানী। তবে সিড-কিয়ারার বিয়ের আগেই এল আরও এক সুখবর। এই বছরই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বি টাউনের ‘গ্রিক গড’ ঋত্বিক রোশন (Hrithik Roshan)।

সদ্য জন্মদিন গিয়েছে পর্দার ‘কৃষ’এর। জন্মদিনের পরের দিনই এল অভিনেতার দ্বিতীয় বিয়ের সুখবর। প্রেমিকা সাবা আজাদের (Saba Azad) সঙ্গেই সাত পাক ঘুরতে চলেছেন ঋত্বিক। আজকের প্রতিবেদনে বি টাউনের এই দুই তারকার বিয়ের খুঁটিনাটিই তুলে ধরা হল।

Hrithik Roshan and Saba Azad

ঋত্বিকের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী সুজান খানের বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক বছর হয়ে গিয়েছে। শোনা যায়, বিয়ে ভাঙার পর অভিনেতা নিজেও প্রচণ্ড ভেঙে পড়েছিলেন। তবে এখন দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। সুজানের জীবনে নতুন মানুষ এসেছে। অপরদিকে ঋত্বিকও সাবাড় মধ্যে খুঁজে পেয়েছেন ভালোবাসা।

পর্দার ‘কৃষ’ এবং তাঁর প্রেমিকার মধ্যে বয়সের যে অনেকখানি তফাৎ রয়েছে তা অনুরাগীদের অজানা নয়। তবে তা সত্ত্বেও কোনও দিন নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি ঋত্বিক-সাবা। বহুবার হাতে হাত রেখে ঘুরতে দেখা গিয়েছে দু’জনকে। এবার খোলাখুলিই বিয়ের কথাও ঘোষণা করলেন অভিনেতা!

Hrithik Roshan Saba Azad

বেশকিছুদিন ধরে একসঙ্গে থাকছেন সাবা এবং ঋত্বিক। মুম্বইয়ে নতুন ফ্ল্যাটও কিনে ফেলেছেন দু’জনে। অভিনেতা সাফ জানিয়ে দিয়েছেন তিনি সাবাকে বিয়ে করতে চান। শোনা যাচ্ছে, দু’জনের সম্পর্কে প্রচণ্ড খুশি রোশন পরিবার। অপরদিকে ঋত্বিক এবং সুজানের দুই ছেলে রেহান এবং হৃদানেরও সাবাকে বেশ পছন্দ বলেই জানা গিয়েছে।

এখন ঋত্বিক এবং সাবা দু’জনের হাতেই বেশ কিছু কাজ রয়েছে। সেগুলি মিটে গেলেই দি তারকা বিয়ের পিঁড়িতে বসবেন বলে খবর মিলেছে। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, চলতি বছর শেষ হওয়ার আগেই প্রেমিকা থেকে ‘মিসেস রোশন’ হয়ে যাবেন সাবা। প্রসঙ্গত, ঋত্বিকের দ্বিতীয় বিয়েতে তাঁর প্রাক্তন স্ত্রী সুজান উপস্থিত থাকবেন কিনা তা জানা যায়নি।

Related Articles

Back to top button