বয়স সংখ্যা মাত্র! মেয়ে টিনার সঙ্গে নেচে ফ্লোর কাঁপালেন ‘ডান্সগুরু’ গোবিন্দা


বলিউড (Bollywood) জগতের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন গোবিন্দা (Govinda)। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। গোবিন্দার মেয়ের নাম টিনা আহুজা (Tina ahuja)। সেও বলিউড জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। তাঁর মেয়ে টিনা আহুজাও তার বাবার মতোই একই পেশাই বেছে নিয়েছেন।

Tina ahuja Govinda টিনা আহুজা গোবিন্দা

গোবিন্দার অভিনয়ের থেকেও তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন তার নাচের কারণে। এই বয়সেও বিন্দুমাত্র ভাটা পড়েনি তার এনার্জিতে। এবার মেয়ে টিনার সঙ্গে নেচে দর্শকদের মন নিমেষে জয় করে নিয়েছেন অভিনেতা। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম ভিডিওতে দেখা গিয়েছে নিজের আইকনিক স্টাইলে নাচছেন গোবিন্দা, পাশাপাশি বাবার সঙ্গে পাল্লা দিয়ে ফ্লোর মাতিয়েছেন টিনাও।

Tina ahuja Govinda টিনা আহুজা গোবিন্দা

এদিকে, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নেপোটিজম নিয়ে সরগরম বলিপাড়া। তারকা সন্তানদের বলিউডে (Bollywood) আশা নিয়ে এখনও লেগেই রয়েছে জোর চর্চা। আর এর মাঝেই গোবিন্দা (Govinda) কন্যা টিনা আহুজা (Tina Ahuja) একটি সাক্ষাৎকারে সাফ জানান, তিনি কখনোই নেপো-কিড নন। বাবা গোবিন্দা কখনোই তাঁকে কাজ পাওয়ার জন্য সাহায্য করেননি। তার দাবি, যদি তিনি নেপোটিজমের মাধ্যমে কাজ করতেন তাহলে ইতিমধ্যেই ৩০ থেকে ৪০টা ছবি সই করে ফেলতেন।

গোবিন্দা টিনা আহুজা Govinda Daughter Tina Ahuja

২০১৫ সালে পরিচালক স্মিপ কাং-এর ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’ ছবিতে গিপি গ্রেওয়ালের বিপরীতে অভিনয় করে বলিউডে অভিষেক টিনার। কিন্তু প্রথম ছবিতে বিশেষ জনপ্রিয়তা পাননি টিনা। কিন্তু তিনি যতটুকু কাজ পেয়েছেন নিজের মেধা, নিজের যোগ্যতার ভিত্তিতেই পেয়েছেন বলে দাবি তাঁর।

 

 

View this post on Instagram

 

A post shared by Tina Ahuja ♡ (@tina.ahuja)


Like it? Share with your friends!

634
634 points