বিনোদনভিডিওসিনেমা

১২ বছরের অপেক্ষা শেষে প্রকাশ্যে ‘ডন ৩’ এর টিজার, রিলিজের দিনক্ষণ নিয়ে বড় ঘোষণা করলেন ফারহান

প্রকাশ্যে "Don 3" এর টিজার, পুজোর আগেই দারুন খবর শোনালেন ফারহান আখতার

কবে আসবে ‘ডন ৩’ (Don 3)? গত ১২ বছর ধরে এই প্রশ্ন শুনছেন ফারহান আখতার (Farhan Akhtar)। অবশেষে সেই কোটি টাকার প্রশ্নের জবাব দিয়েই দিলেন পরিচালক। এক দশকেরও বেশি সময়ের অপেক্ষা শেষে প্রকাশ্যে আনলেন ‘ডন ৩’র প্রথম টিজার (Don 3 Teaser)। সেই সঙ্গেই জানিয়ে দিলেন এই ছবির হাত ধরে ‘নতুন যুগের’ শুরু হচ্ছে। অর্থাৎ অমিতাভ বচ্চন, শাহরুখ খানের (Shah Rukh Khan) পর নতুন ‘ডন’ পেতে চলেছে বলিউড।

গত কয়েক মাস ধরেই ‘ডন ৩’ আসার গুঞ্জন শোনা যাচ্ছিল। এও জানা গিয়েছিল, চিত্রনাট্যের ওপর কাজ শুরু করে দিয়েছেন ফারহান। পাশাপাশি এটাও শোনা গিয়েছিল, ‘ডন ৩’তে শাহরুখ খান থাকবেন না। নতুন ‘ডন’ (Don) কে হবেন তা নিয়েও চলছিল প্রচুর জল্পনা-কল্পনা। এসবের মাঝেই অবশেষে চলে এল ‘ডন ৩’র টিজার।

Don 3 teaser, Don 3, Farhan Akhtar announces Don 3

মঙ্গলবার সকালে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘ডন ৩’র টিজার শেয়ার করেন পরিচালক ফারহান। সেই টিজারে ‘ডন ৩’ ছাড়া শুধু ইংরেজিতে লেখা রয়েছে ‘নতুন যুগের শুরু’। ছবির রিলিজ ডেট অথবা কাস্টিং কোনও কিছুই এখন প্রকাশ্যে আনেননি তিনি। তবে ফারহানের পোস্ট দেখে একথা প্রায় পরিষ্কার, ‘ডন’ হিসেবে শাহরুখের জমানা শেষ, এবার নতুন কাউকে এই চরিত্রে পেতে চলেছেন সিনেপ্রেমী দর্শকরা।

গত কয়েকমাস ধরে বলিউডের নতুন ‘ডন’ কে হবেন তা নিয়ে প্রচুর জল্পনা-কল্পনা চলছে। এই চর্চা-আলোচনায় সবচেয়ে বেশি যে দু’টো নাম উঠে এসেছিল তা হল রণবীর সিং (Ranveer Singh) এবং ঋত্বিক রোশন। তবে মনে করা হচ্ছে, শেষ পর্যন্ত রণবীরকেই এই চরিত্রের জন্য কাস্ট করবেন নির্মাতারা।

Ranveer Singh, Ranveer Singh Don 3

প্রসঙ্গত, ১৯৭৮ সালে প্রথম রিলিজ করেছিল ‘ডন’। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ‘শেহেনশাহ’ অমিতাভ। এরপর সেই ছবির স্বত্ব কিনে নেন ফারহান এবং প্রযোজক রীতেশ সিধওয়ানি। ২০০৬ সালে শাহরুখ-প্রিয়াঙ্কাকে নিয়ে নতুনভাবে দর্শকদের সামনে ‘ডন’কে নিয়ে আসেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Farhan Akhtar (@faroutakhtar)

এরপর ২০১১ সালে রিলিজ করে ‘ডন’র সিক্যুয়েল ‘ডন ২’। সেই ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কাই। তবে এবার শোনা যাচ্ছে, ‘ডন’ হিসেবে রণবীরকে দেখতে চলেছেন দর্শকরা। নির্মাতাদের তরফ থেকে এখনও অবশ্য অফিশিয়ালি কিছু জানানো হয়নি। আপাতত সেই ঘোষণার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

Back to top button