গসিপবিনোদনসিনেমা

২১ এ পা দিল ফারহান কন্যা, এই বয়সেই বাবার মত ট্যালেন্টেড! রইল সুন্দরী শাক্য আখতারের ছবি

বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেতার তালিকায় আছেন ফারহান আখতার (Farhan Akhtar)। অভিনয় থেকে শুরু করে তাঁর রকস্টার ইমেজ মন কেড়েছে সকলেরই। সদ্য ৪৫ উর্দ্ধ ফারহানকে দেখে বোঝার সদ্য নেই দুই সন্তানের বাবা তিনি। সম্প্রতি ফারহান আখতার ও তাঁর প্রাক্তন স্ত্রী অধূনা ভাবনানীর সন্তান শাক্য আখতার (Shakya Akhtar)। ১৬ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন তাঁরা।

প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে দ্বিতীয় বিয়েতে আবদ্ধ হয়েছেন বলিউডের মোস্ট ওয়ান্টেড এই অভিনেতা। বিচ্ছেদের সময় নেটপাড়ায় বেশ আলোচিত হয় তাঁর ব্যক্তিগত জীবন। আর কিছুদিন আগেই ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন তাঁর প্রথম পক্ষের কন্যা শাক্যর জন্মদিনের শুভেচ্ছা বার্তায়।

Farhan Akhtar with daughter Shakya Akhtar

বিগত ৭ অগাস্ট, শনিবার ২১ বছরে পা দিলেন পরিচালক তথা অভিনেতা ফারহান আখতারের মেয়ে শাক্য আখতার। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি আবেগঘন পোস্টের মাধ্যমে তাঁর কন্যা সন্তানকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন  ‘রক অন’ অভিনেতা। শেয়ার করেছেন মেয়ে শাক্যর আদরমাখা ছোটবেলার একটা থ্রোব্যাক ছবি।

সঙ্গে ক্যাপশনে লেখেন মিষ্টি বার্তা। যেখানে দেখা যায়,  তিনি প্রত্যেক দিন মেয়েকে আরও বেশি করে ভালবাসছেন। এছাড়াও মেয়ে শাক্যর  প্রশংসা করে তিনি  ক্যাপশনে লিখেছেন, ‘শুভ ২১, শাক্য। তোমাকে একজন দৃঢ়, স্বাধীন, শক্তিশালী মহিলা হয়ে উঠতে দেখা আমার জীবনের সবচেয়ে বড় আনন্দের মুহূর্ত । তোমার জন্য খুব গর্বিত। প্রত্যেকদিন তোমার প্রতি আমার ভালবাসা আরও বাড়তে থাকে। ইতি পাপা।’

Farhan Akhtar daughter Shakya Akhtar photos

ইতিমধ্যেই পোস্টে অনুরাগীদের মন্তব্য পড়তে শুরু করেছে। বি টাউনের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন শাক্যকে। হৃতিক রোশন, জোয়া আখতার, অমৃতা অরোরা, সুজ্যান খান শুভেচ্ছা জানিয়েছেন ওই পোস্টে।  ‘দিল ধড়কনে দো’ পরিচালক জোয়া আখতার তথা শাক্যর পিসি একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন শাক্যকে। ক্যাপশনে লিখেছেন ‘ প্রিয় লিও , শুভ জন্মদিন শাক্য। তুমি পৃথিবী উজ্জ্বল করো।’

এছাড়াও আরও অনেকেই কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন সদ্য ২১-এ পা দেওয়া শাক্যকে। প্রসঙ্গত, রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘তুফান’ ছবি নিয়ে বেজায় ব্যস্ত ফারহান আখতার।  ছবিতে তাঁর বিপরীতে দেখা গেছে ম্রুণাল ঠাকুর ও পরেশ রাওয়াল। দর্শকরা ওটিটি প্ল্যাটফর্মেই দেখতে পাবেন ফারহানের  নয়া সিনেমা ‘তুফান’।

Related Articles

Back to top button