বিনোদনসিনেমা

বচ্চন পান্ডেতে অক্ষয়ের চোখের দিকে তাকালেই গা উঠছে শিউরে, শ্যুটিং এর সময় সব ঝাপসা দেখতেন খিলাড়ী

বলিডের অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন খিলাড়ি কুমার অক্ষয় কুমার (Akshay Kumar)। গত সপ্তাহের শেষে শুক্রবারেই বড় পর্দায় মুক্তি পয়েছে অভিনেতার নতুন সিনেমা ‘বচ্চন পাণ্ডে’ (Bachchan Pandey)। আর এই ছবি মুক্তির পর থেকে সময়টা বেশ ভালোই যাচ্ছে আক্কির। প্রসঙ্গত এই মুহূর্তে সিনেমাপ্রেমীদের কাছে একমাত্র হট টপিক হল বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) ।

তবে শোনা যাচ্ছে মুক্তির পর থেকে এই বহু চর্চিত সিনেমাকেও বক্স অফিসে রীতিমতো কড়া টক্কর দিচ্ছে অক্ষয় অভিনীত এই বচ্চন পান্ডে। ছবি মুক্তির পরেই এক সাক্ষাৎকারে শুটিংয়ের বেশ কিছু অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছিলেন অভিনেতা। এদিন অক্ষয় জানিয়েছেন এই ছবির অভিনয়ের সময় সবচেয়ে বড় কোন জিনিসটি তাঁর কাছে বাধা হয়ে দাঁড়িয়েছিল।

আসলে ‘বচ্চন পাণ্ডে’তে দেখা গিয়েছে অক্ষয়ের একটা চোখ পাথরের। আর এই বিষয়টিকেই পর্দায় আরও বেশি জীবন্ত করে তোলার জন্য সাদা লেন্স পরতে হয়েছিল অক্ষয় কুমারকে। অভিনেতার কথায় ওটাই ওটাই ছিল তার সমস্যার মূল। কারণ ওই লেন্স লাগানোর কারণে নাকি অভিনেতা তার চোখে কিছুই দেখতে পারছিলেন না। সামনে থাকা সবকিছুই ঝাপসা লাগত তার।

Akshay Kumar Bacchan Pandey

 

কিন্তু তিনি তার প্রতি এতটাই ডেডিকেটেড এসব কোনো কিছুই তার কাজে বাধা সৃষ্টি করতে পারেনি। অক্ষয়ের কথায়, ‘ওই লেন্স পরা আর তারপর খোলা খুব কষ্টকর ছিল। মনে হত জীবন বের হয়ে যাবে। কারণ আমি নিজে পারতাম না তা করতে। আমায় কারও একটা সাহায্য নিতে হত। ওটা খুব বড় একটা লেন্স ছিল। আমি সামনের সব কিছুই ঝাপসা দেখতাম। আর ওইভাবেই শ্যুট করেছিলাম। আমি শুধু বুঝতে পারতাম হ্যাঁ সামনে কেউ একটা দাঁড়িয়ে আছে।’

প্রসঙ্গত ফারহাদ সামজি পরিচালিত এবং প্রযোজক সুরজ নাদিওয়ালা প্রযোজিত এই সিনেমায় অক্ষয়ের সাথে জুটি বেঁধেছেন বলিউডের পরম সুন্দরী অভিনেত্রী কৃতি শ্যানন, ববি দেওল, আরশাদ ওয়ারসি, জ্যাকলিন ফার্নান্ডেজ, পঙ্কজ ত্রিপাঠি, প্রতীক বব্বর, সঞ্জয় মিশ্র, অভিমন্যু সিং এর মতো এক ঝাঁক তারকা। একথা হয়তো অনেকেই জানেন ২০১৪ সালের তামিল ছবি জিগরঠান্ডার হিন্দি রিমেক অক্ষয় কুমারের এই ‘বচ্চন পাণ্ডে’।

Related Articles

Back to top button