বিনোদন

অক্ষয় কুমারকে এই কারণে প্রত্যাখ্যান করেছিলেন এক নারী! তথ্য প্রকাশ্যে আসতেই শুরু জল্পনা

বলিউডের ‘স্টান্ট-ম্যান’ হিসেবে পরিচিত অক্ষয় কুমার (Akshay Kumar)-কে দর্শকরা চেনেন তাঁর ভয়ঙ্কর অ্যাকশন ও ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয়ের জন্য। ‘লক্ষ্মী’ (Laxmii) হোক ‘প্যাড ম্যান’ (Pad Man), অসামান্য দক্ষতায় প্রত্যেক চরিত্র সমানভাবে ফুটিয়ে তোলার কারণে পেয়েছেন জাতীয় স্তরের বহু পুরস্কার। সেই ফিটফাট অক্ষয়কেই নাকি তাঁর লজ্জা ও মুখচোরা স্বভাবের জন্য প্রত্যাখ্যান করেছিলেন এক নারী!

সোনি টিভির (Sony TV) ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)-তে মাঝেমাঝেই দেখা মেলে অক্ষয়ের। সেই অনুষ্ঠানেই স্মৃতিচারণা করতে গিয়ে এই ঘটনা সামনে আনেন অভিনেতা। অক্ষয়ের বক্তব্য, “আমি এত লজ্জা পেতাম যে ওই মেয়েটির কাঁধে হাত রাখা বা হাত ধরার মত কাজও কোনোদিন করতে পারিনি। উল্টে ওই মেয়েটি চাইত যাতে আমি ওর হাত ধরি বা ওকে চুমু খাই, স্বাভাবিকভাবে আমার লজ্জার কারণে অতদূর যেতে পারিনি কোনোদিনই। এরপরেই ও আমাকে ছেড়ে চলে যায়, আর আমিও সম্পূর্ণভাবে বদলে যাই।”

অক্ষয়ের বৈবাহিক জীবনের সঙ্গে বলিমহলের প্রায় প্রত্যেকেই পরিচিত। সম্প্রতি বিবাহবার্ষিকীর ২০ বছর উদযাপন করলেন অক্ষয় ও ট্যুইংকল খান্না (Twinkle Khanna)। বিবাহবার্ষিকী উপলক্ষ্যে একটি মিষ্টি ইন্সটা-পোস্ট (Instagram) করেন অক্ষয়।

সূত্রের খবর, সোশ্যাল মিডিয়া ছাড়া নিজ কর্মজীবনেও একইরকম সক্রিয় অক্ষয়। কৃতি শ্যানন (Kriti Sanon)-এর বিপরীতে ‘বচ্চন পান্ডে’ (Bachchan Pandey) ছবিতে অভিনয় করবেন অক্ষয়, সঙ্গে রয়েছেন আরশাদ ওয়ার্সির মত দুর্দান্ত অভিনেতা (Arshad Warsi)। পাশাপাশি সারা আলী খান (Sara Ali Khan) ও দক্ষিণী স্টার ধনুষের (Dhanush) সঙ্গে ‘আতরঙ্গী রে’ (Atrangi Re) ছবির শ্যুটিংয়েও ব্যস্ত হয়ে পড়বেন অক্ষয়। অন্যদিকে হুমা কুরেশি (Huma Qureshi), বাণী কাপুর (Vaani Kapoor) ও লারা দত্তের (Lara Dutta) ন্যায় লাস্যময়ী অভিনেত্রীদের সঙ্গে ‘বেল বটম’ (Bell Bottom) ছবিতে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে।

আগামীতে ‘রক্ষা বন্ধন’ (Raksha Bandhan) ও ‘রাম সেতু’ (Ram Setu) ছবিতেও দেখা যাবে অক্ষয়কে। যদিও ২০২০ সালে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিপরীতে ‘সূর্যবংশী’ (Sooryavanshi) ছবিতে অভিনয় করেন অক্ষয়, যা করোনার কারনে এখনও মুক্তি পায়নি।

Related Articles

Back to top button