বিনোদনসিনেমা

আজ কোটিপতি হলেও শুরুতে ছিল না কিছুই! সিনেমায় আসার আগে গয়না বিক্রি করে বেড়াতেন অক্ষয় কুমার্

বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনায় প্রতি সপ্তাহেই দর্শকদের মনোরঞ্জন করতে নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হচ্ছে কেবিসি সিজন ১৩ (KBC 13) । হাসি-মজায় মেতে ওঠেন অংশগ্রহণ কারী প্রতিযোগিরাও।আসন্ন শাখার শুক্রবারের এসিডের হট সিটে বসতে চলেছেনবলিউডের ‘খিলাড়ি কুমার অক্ষয় কুমার ,অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং পরিচালক রোহিত শেট্টি।

উল্লেখ্য আসন্ন সিনেমা ‘সূর্যবংশী’র প্রচার নিয়ে বর্তমানে তুমুল ব্যস্ত অক্ষয় কুমার।রোহিত শেঠির পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে তিনি ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কাইফ, অজয় ​​দেবগন ও রণবীর সিং। ছবিটি মুক্তি পাবে ৫ নভেম্বর। এই সিনেমায় অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, অজয় ​​দেবগন ও রণবীর সিং।সম্প্রতি এই ছবির প্রচারের উদ্দেশ্যেই কেবিসির মঞ্চে হাজির হয়েছিলেন অক্ষয়।

উল্লেখ্য একথা এতদিনে কমবেশি সকলেই জানেন অভিনয়ে আসার আগে অক্ষয় কুমার শেফ এবং ওয়েটার হিসাবে কাজ করেছিলেন। এছাড়াও তায়কোয়ান্দো নামের মার্শাল আর্টে হাত পাকিয়ে তিনি ব্ল্যাক বেল্টও পেয়েছিলেন। কিন্তু অভিনয়ের প্রতি তার এতটাই ভালোবাসা ছিল যে শেষমেশ তিনি অভিনয় জগতেই পা রাখার সিদ্ধান্ত নেন।

কিন্তু একথা হয়তো অনেকেই জানেন না যে অক্ষয় কুমার অভিনেতা হওয়ার আগে দিল্লিতে গয়না বিক্রি করতেন।সদ্য প্রকাশ্যে আসা একটি প্রমোতে দেখা গেছে হট সিটে বসে অক্ষয় জানিয়েছেন, সিনেমায় আসার আগে তিনি দিল্লিতে কুন্দনের গয়না বিক্রি করতেন। এপ্রসঙ্গে নিজের মুখেই অক্ষয় বলেন ‘আমি কুন্দনের গয়না বিক্রি করতাম। দিল্লী থেকে ৭ হাজার থেকে ১০ হাজার টাকায় কিনে মুম্বাইতে এনে বিক্রি করতাম। এ থেকে প্রায় ১১ থেকে ১২ হাজার টাকা লাভ করতাম। আমি ৩-৪ বছর ধরে এই কাজ করেছি।’

খিলাড়ি কুমারের মুখে একথা শুনে ততক্ষণে তাজ্জব বনে গিয়েছেন মঞ্চে উপস্থিত স্বয়ং বলিউড শাহেনশা আমিতাভ বচ্চন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং রোহিত শেট্টি । এদিন শেফ থাকাকালীন জীবনের বেশ কিছু অভিজ্ঞতা ভাগ করে নিতে গিয়ে অক্ষয় জানিয়েছেন ‘শেফরা দেয়ালের পিছনে তাদের প্রিয়জনের ছবি লাগাতেন। আমার দেয়ালে চার জনের ছবি ছিল।আপনার (অমিতাভ বচ্চন), জ্যাকি চ্যান, শ্রীদেবী এবং সিলভেস্টার স্ট্যালোন। আর ভাগ্য দেখুন আজ চারজনের সঙ্গেই কাজ করেছি।’

Related Articles

Back to top button