খবরবিনোদনসিনেমা

প্রথম দিনেই ডোবার পথে ‘Raksha Bandhan’, রিলিজ হতেই ফাঁস পুরো ছবি, চিন্তায় অক্ষয় সহ প্রযোজক!

রাখি বন্ধন উৎসবকে লক্ষ্যে রেখেই দীর্ঘদিন ধরেই খিলাড়ি কুমার পরিকল্পনা করছিলেন ভাই-বোনের সম্পর্কের সমীকরণের উপর ভিত্তি করে একটি ছবি উপহার দেবেন। পরিকল্পনা অনুসারেই আজ রাখীর উৎসবে ভক্তদের উপহার দিলেন ” রক্ষা বন্ধন “। প্রসঙ্গত,  কিছুদিন আগেই, কলকাতা এসেছিলেন অভিনেতা। ছবির প্রচারে কোনো কমতি রাখেননি সিনেমার টিম। তবে হাঁটে হাঁড়ি ভাঙল সিনেমার নকল ভার্সন!

আজ মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই নেট মাধ্যমে ‘রক্ষা বন্ধন’ এর এইচডি ভার্সন ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে বেশ আশাহত হয়ে পড়ে সিনেমার কলা কুশলীরা। জানা গেছে ইতিমধ্যেই সামাজিক মাধ্যম টেলিগ্রামের বেশ কয়েকটি গ্রুপে ঘুরে বেড়াচ্ছে সিনেমাটি। ভাই বোনের মিষ্টি রসায়নের উপর তৈরি সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী ছিলেন অভিনেতা অক্ষয় কুমার।

Raksha Bandhan movie

এই সিনেমার হাত ধরেই দীর্ঘদিন পর অক্ষয়কে আবারও মেলোড্রামায় দেখা যাবে। বিরাট সংখ্যক দর্শকদের কথা মাথায় রেখেই নির্মিত এই ছবি। পারিবারিক গল্পের উপর ভিত্তি করেই নির্মিত ছবির প্লট। ছবি বক্স অফিসে সফল হবে বলে বুক বেঁধেছেন পরিচালক থেকে প্রযোজক। কিন্তু সিনেমা হলে আসতেই বাইরে ফাঁস হয়ে যাওয়ার খবর সত্যিই চিন্তার ভাঁজ তৈরী করেছে উভয়ের কপালেই।

ছবির পরিচালক আনন্দ এল রাই মূলত নিজের ছবিতে নারীকেন্দ্রিক চরিত্রের জন্য বেশ পরিচিত। তনু ওয়েডস মনু’র তনু হোক বা রাঞ্ঝনা’র জোয়া বা গুডলাক জেরি’র জেরি, তার ছবিতে নারীদের সবসময়ই শক্তিশালী চরিত্রে দেখা গিয়েছে।
কিন্তু এই ছবিতে নারী চরিত্রদের বাকি ছবির তুলনায় বিপরীত। এখানে একেবারেই অন্য ধাঁচে গড়েছেন তাঁর নারী চরিত্রগুলো।

Akshay Kumar talks about boycott Raksha Bandhan trend

বলা বাহুল্য, সিনেমাটি ইতিমধ্যেই টরেন্ট ও টেলিগ্রামের মত অন্যান্য সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ায়, ছবিটির বক্স অফিস সাফল্য নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন ছবির টিম। কারণ বাড়িতে বসে যদি পাইরেটেট ছবি একবার দর্শকেরা দেখে গেলে তাহলে হলে গিয়ে আর দেখবে না। তবে দ্রুত যাতে সামাজিক মাধ্যম থেকে সিনেমাটি সরিয়ে দেওয়া যায় সেই বিষয়টিনিয়েও চেষ্টা চালাচ্ছেন তাঁরা।

প্রসঙ্গত, জানা যাচ্ছে প্রথম দিনে মাত্র ৮ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। যেটা মোটেই খুব ভালো একটা টাকার অঙ্ক নয়। প্রায় ৭০কোটি টাকা খরচ করে তৈরী করা হয়েছে ছবিটি। সেখানে এভাবে যদি বক্স অফিস কালেকশন চলতে থাকে তাহলে খুব একটা লাভের মুখ দেখা যাবে না বলেই আশঙ্কা বিশেষজ্ঞ মহলে।

Related Articles

Back to top button