গসিপবিনোদন

৪৭ বসন্ত পার করেও আজও ‘কুমার’ অক্ষয় খান্না! অথচ ডেট করেছিলেন এই জনপ্রিয় অভিনেত্রীর সাথে

বলিউডে ব্যাচেলর অভিনেতাদের কথা উঠলেই শুরুতেই চর্চা শোনা যায় সালমান খানকে নিয়ে। কিন্তু এই তালিকায় মুখ লুকিয়ে রয়েছেন আরও একাধিক খ্যাতনামা অভিনেতারা। মনে আছে বর্ডার খ্যাত অক্ষয় খান্নাকে? এই বিখ্যাত বলিউড অভিনেতা অক্ষয় খান্না তার বাবার মতোই ভিন্ন ধর্মী অভিনয়ে বরাবরই পারদর্শী। রূপোলী পর্দায় খ্যাতিও কুড়িয়েছেন অনেক।

পর্দায় তার ভিন্নধর্মী অভিনয় ও বহুমুখী চরিত্র দিয়ে সব সময়ই দর্শকদের মন জয় করেছেন তিনি। এই অক্ষয় খান্নাই প্রবীণ অভিনেতা বিনোদ খান্নার ছেলে। অক্ষয়ের জন্ম ২৮ মার্চ ১৯৭৫ সালে। মুম্বইয়েই জন্মগ্রহণ করেন তিনি। গতকালই গিয়েছে তাঁর ৪৭ বছরের জন্মদিন। আর তার রেশ ধরেই ফের উঠে এসেছেন খবরের শিরোনামে।

Raveena Tandon Akshay Khanna

অক্ষয়ের ক্যারিয়ার গ্রাফের দিকে চোখ রাখলে দেখা যাবে উটি থেকেই হয়েছে তাঁর স্কুলিং। ১৯৯৭ সালে ‘হিমালয় পুত্র’ চলচ্চিত্র দিয়ে বলিউডে তার পথচলা শুরু। এরপর সীমান্ত ছবিতে দেখা যায় অক্ষয় খান্নাকে। এই ছবিতে তার চরিত্রটিও ছিল প্রশংসার দাবিদার। তবে অক্ষয় খান্না তাঁর ক্ষুরধার অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের সবচেয়ে বেশি ভালোবাসা পেয়েছিল দিল চাহতা হ্যায় ছবিতে। ছবিটি মুক্তি পায় ২০০১ সালে। পাশাপাশি তাঁকে দেখা গেছে ‘বর্ডার’ ছবিতেও।

এই ছবিতে তাঁর অভিনয় সমালোচকদের কাছেও প্রশংসিত হয়েছিল। এই ছবিতে অভিনয়ের জন্যই তিনি প্রথম ফিল্মফেয়ারে সেরা অভিনেতার মনোনয়নও পেয়েছিলেন। এই ছবির পরে, তিনি অনেক ছবিতে কাজ করেছিলেন বটে, তবে সাফল্যের দোরগোড়ায় কড়া আর সেই ভাবে নাড়তে পারেননি।

এদিকে অভিনয় জীবনের শুরু থেকেই আর পাঁচ জন অভিনেতার মতো অক্ষয়ের জীবনে প্রেম নিয়েও নানা কানাঘুঁষো শুনতে পাওয়া যায়। এমনকী তাঁর সঙ্গে নাম জড়ায় একাধিক খ্যাতনামা অভিনেত্রীদের। নাম জড়িয়েছে করিশ্মা কাপুরের মতো বড়সড় স্টারদেরও। কিন্তু জীবনের সাতচল্লিশটি বসন্ত পার করেও এথনও বিয়ে করেননি অক্ষয়। শোনা যায় কারিশ্মা কাপুরের মা ববিতা কাপুর তাদের সম্পর্ক মেনে নিতে চাননি। যা নিয়ে আজও নানা জল্পনা শোনা যায় বলি পাড়ায়।

Related Articles

Back to top button