গসিপবিনোদন

সকলের সামনে অক্ষয়ের প্যান্টের বোতাম খুলে দিচ্ছেন ট্যুইঙ্কেল খান্না! রইল বলিউডের ৫ বিতর্কিত মুহুর্তের ছবি

বলিউডের তারকাদের ব্যক্তিগত জীবন হোক বা পেশাগত জীবন তা সবসময় মিডিয়ার নজরবন্দিতে থাকে। প্রত্যেকেই তাদের জীবন সম্পর্কে আগ্রহী হওয়া শুরু করে। আর তাদের সাথে যুক্ত ছোটখাটো ঘটনাও নিমেষে ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। কিছু ছবি এমন হয় যেগুলি নিয়ে ওঠে বিতর্কের ঝড়। বলিউড ইন্ডাস্ট্রির তাবড়-তাবড় তারকারাও এমন নানান কান্ড ঘটিয়েছেন যার জেরে উঠেছিল বিতর্কের ঝড়।

আজ বংট্রেন্ডের পর্দায় রইল তারকাদের ঘটানো এমনই কিছু বিতর্কিত কান্ড যা নিয়ে আজও চলে চর্চা। এবং পুরো ঘটনা না জেনে কেবলমাত্র ছবি টুকু দেখলে আপনার সেই তারকাদের প্রতি ভিন্ন ধারণা তৈরি হতে বাধ্য।

অক্ষয় কুমার (Akshay Kumar) :

একটি অনুষ্ঠানে বলি-অভিনেতা অক্ষয় কুমারের ছবি নিয়ে উঠেছিল বিতর্কের ঝড়। এখানে অক্ষয় একটি জিন্সের ব্র‍্যান্ডের প্রচার করছিলেন। এই সময়ে হঠাতই তার স্ত্রী টুইঙ্কল খান্না সর্বসমক্ষে অক্ষয়ের প্যান্টের বোতামটি খুলে দেন। যদিও এই পুরো ঘটনাই ছিল স্ক্রিপ্টেড। আসলে কথা ছিল কোনোও মডেল কায়দা করে বোতাম গুলি খুলবেন, কিন্তু শেষ মেশ এই কাজটি তার স্ত্রীই করেন। এর জেরে বিপুল কটাক্ষের শিকার হয়েছিলেন অক্ষয় কুমার।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। এই কারনে সবসময়ই তিনি মিডিয়া লাইমলাইটে থাকেন। একদিন ক্যাটরিনা কাইফ একটি পার্টিতে প্রচুর নেশা করে বসেন। এই সময়ে, তিনি এতটা সচেতনতা হারিয়েছিলেন যে তাকে পিছন থেকে একটি বন্ধুকে ধরতে হয়েছিল।তবে এই সময়েই দুর্ঘটনাক্রমে তার বন্ধুর হাত ক্যাটরিনা কাইফের পোশাকের ভিতরে চলে যায়। এই ছবিটি মুহুর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ঐশ্বর্য রাই – অজয় দেবগণ (Aishwarya Rai – Ajay devgan)

একবার একটি অ্যাওয়ার্ড শোতে উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য রাই এবং অজয় দেবগণ। অনেকদিন বাদে দেখা হওয়ায় প্রথমে দুজনেই দুজনকে জড়িয়ে ধরেন, এরপর অজয়ের ঠোঁটে চোখ বন্ধ করে চুমু খান ঐশ্বর্য, যা মুহুর্তে ক্যামেরাবন্দী হতেই শুররু হয় তুমুল বিতর্ক।

ঐশ্বর্য রাই ও অমিতাভ বচ্চন

ঐশ্বর্য রাই হলেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন এর পুত্রবধূ। এই ছবিতে, তিনি তার শ্বশুর অর্থাৎ বিগ-বির গালে ‘চুম্বন’ করছিলেন। কিন্তু এই ছবিটি যখন দূর থেকে তোলা হয়েছিল, তখন মনে হয়েছিল যেন সে তার ঠোঁটে চুমু খাচ্ছে। এই ছবিটিতে কারও দোষ নেই, যদিও এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল।

Related Articles

Back to top button