ছবিবিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

রাত পোহালেই বিয়ে মৌনি রায়ের!বিয়ের জল গায়ে পড়তেই বেড়েছে রূপের জেল্লা, দেখুন হলদির ছবি

শীত পড়তেই বিটাউনে বাজতে শুরু করেছে একের পর এক সানাই। একে একে বিয়ের পিঁড়িতে বসছেন একাধিক সেলিব্রেটি দম্পতি। আর এই শীতের মরশুমেই শুভ কাজ সারছেন বলি অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। সমস্ত জল্পনায় শিলমোহর দিয়ে আগামীকাল অর্থাৎ ২৭ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সাথে সাত পাক ঘুরতে চলেছেন বঙ্গ তনয়া।

ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল বিয়ে বলে কথা! তাই করোনা সংক্রমণের মধ্যেই প্রয়োজনীয় সমস্ত সতর্কতার মধ্যে দিয়েই গোয়ার সমুদ্র সৈকতে দু’দিন ধরে বাঙালি মতে বিয়ের অনুষ্ঠানে মেতেছেন হিন্দি টেলিভিশন জগতের নাগিন। রাত পোহালেই বিয়ে,তবে ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে মৌনির মেহেন্দী এবং গায়ে হলুদের অনুষ্ঠান।

সেই অনুষ্ঠানের ছবি মৌনি কিংবা সুরজের তরফে শেয়ার না করা হলেও,অভিনেত্রীর ফ্যান পেজ থেকে ও বন্ধুদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে বেশ কিছু ছবি এবং ভিডিও। সেইসব ছবিতে দেখা যাচ্ছে গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য সাদা শাড়ি ও সাদা ফুলের গয়নায় সেজেছেন মৌনি।


অন্যদিকে হবু বর সূরজের পরনেও রয়েছে রয়েছে সাদা রঙের রাজকীয় পোশাক চাপিয়েছেন গায়ে। ভিডিওতে দেখা যাচ্ছে গায়ে হলুদের আগে বড় একটা সোনালি টবে বসানো হয়েছে তাঁদের। বিয়ের রঙ গায়ে লাগতেই ঠিকরে বের হচ্ছে মৌনির রূপের জেল্লা। চোখে স্পষ্ট তার খুশির ছাপ।

এছাড়া দেখা যাচ্ছে মেহেন্দির অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গা চোলি পরেছেন মৌনি। সাথে পরেছেন মানানসই বড়ো একটা কানের দুল আর মাথায় মাঙ্গটিকা। সোফায় বসেই একের পর এক পোজ দিতে দিতে মেহেন্দি আর্টিস্টের কাছ থেকে মেহেন্দি পরছেন নায়িকা। অনুষ্ঠানে দেখা মিলল অভিনেতা অর্জুন বিজলানিরও। মৌনির সাথে একটি বুমেরাং ভিডিয়োও শেয়ার করেছেন অভিনেতা। একটি ছবিতে হবু বরকে জড়িয়ে ধরতে দেখা যায় মৌলিক।

 

View this post on Instagram

 

A post shared by мση🌟 (@its_mouniroy_world)

Related Articles

Back to top button