ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

মিঠাইকে টেক্কা দিলেন পর্দার বকুল! সিরিয়াল থেকে ওয়েব সিরিজের পর বড় পর্দায় ডেবিউ করছেন উষসী

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন উষসী রায়। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’ (Milan Tithi) দিয়েই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল উষসীর। এই সিরিয়ালে তিনি জনপ্রিয় টেলিভিশন অভিনেতা জীতু কমল-এর বিপরীতে অভিনয় করেছিলেন। সেসময় দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়েছিল এই সিরিয়াল।

এরপরেই হানি বাফনার বিপরীতে দ্বিতীয় সিরিয়াল ‘বকুল কথা’ (Bokul Kotha) থেকেই দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে ওঠেন পর্দার বকুল। এই সিরিয়াল থেকেই দর্শকদের কাছে পেয়েছেন বিপুল পরিচিত। এই সিরিয়ালে একেবারে টম বয় বকুলের (Bokul) চরিত্রে উষসীর অভিনয় অল্প দিনেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার কয়েকদিনের মধ্যেই তিনি ফিরে আসেন ছোটো পর্দার কাদম্বিনী হয়ে।

ঊষসী রায় Ushasi Roy

এই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই এখনও পর্যন্ত নতুন কোনো সিরিয়ালে (Serial) দেখা যায়নি উসষী কে। কারণ ছোট পর্দা থেকে বিরতি নিলেও তিনি কাজ করেছেন একের পর এক ওয়েব সিরিজে (Web Series)। ইতিমধ্যেই উসষী কাজ করে ফেলেছেন ব্যোমকেশ সিরিজের মতো ওয়েব সিরিজে। এছাড়াও ‘রুদ্রবীণার অভিশাপ’ এবং অতি সম্প্রতি ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজেও দুর্দান্ত অভিনয় করেছেন উসষী।

এছাড়াও তিনি প্রায়শই টুকটাক ফটোশ্যুটের কাজে ব্যস্ত থাকেন। তবে এবার সাফল্যের সিঁড়ি বেয়ে অভিনয় জীবনের আরও একটি নতুন ইনিংস শুরু করতে চলেছেন উসষী সূত্রের খবর টলিউডের জনপ্রিয় পরিচালক রাজা চন্দের (Raja Chanda) আসন্ন সিনেমায় অভিনেতা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) বিপরীতে লীড রোলে অভিনয়ের সুযোগ পেয়েছেন অভিনেত্রী।

উষসীর সাথে এই সিনেমায় (Cimema) সোহম ছাড়াও দেখা যাবে অভিনেতা বনি সেনগুপ্ত এবং পিয়ান সরকারকে। এরফলে সিরিয়াল এবং ওয়েব সিরিজের পর এবার সিনেমায় ডেবিউ করছেন উসষী। জানা যাচ্ছে চলতি মাসের শেষেই শুরু হবে এই সিনেমার শুটিং। নতুন এই সিনেমা প্রসঙ্গে পরিচালক শুধুমাত্র জানিয়েছেন এটি একটি সোশ্যাল ড্রামা।

Related Articles

Back to top button