ওয়েব সিরিজবিনোদনসিরিয়াল

বোধিসত্ত্বের বান্ধবী সৃজিতা এবার পাড়ি দিচ্ছেন বলিউডে,অভিনয় করছেন করিশ্মা কাপুরের সাথে

ইদানিং দর্শকমহলে শিশুশিল্পীদের জনপ্রিয়তা বাড়ছে হু হু করে। বাংলা বিনোদন জগতের এমনই একজন জনপ্রিয় শিশুশিল্পী হলেন অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। খুব অল্প বয়সেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল এই অভিনেত্রীর। জি বাংলার ভক্তিমূলক সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি'(Karunamoyi Rani Rasmoni)-তে  সারদা মা (Sarada Maa)-এর মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

এই সিরিয়ালে সারদা মায়ের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন অয়ন্যা।  প্রসঙ্গত এটাই ছিল অয়ন্যার প্রথম কাজ। এরপরেই তার কাছে অভিনয়ের সুযোগ আসে বাংলা সিনেমার জনপ্রিয় পরিচালক মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ (Mini) সিনেমায়। আর প্রথম সিনেমাতেই মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) মতো বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন অভিনেত্রীর সাথে অভিনয় করার  সুযোগ পেয়েছিলেন এই শিশুশিল্পী।

অয়ন্যা চ্যাটার্জী Ayanna Chatterjee

এই সিনেমায় অয়ন্যার মাসির চরিত্রে অভিনয় করেছিলেন মিমি। এরইমধ্যে কিছুদিন আগেই ছোটপর্দায় আবার কামব্যাক করেছেন এই অভিনেত্রী। চলতি মাসেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি’ (Bodhiswatter Bodh Budhi)। একেবারে নিখাদ বিনোদনে মোড়া,বাচ্চাদের নিয়ে তৈরী এই সিরিয়াল শুরু থেকেই দারুন পছন্দ করছেন দর্শকরা।

এই সিরিয়ালেই বোধিসত্ত্বের নতুন স্কুলের ক্লাসমেট তথা ফার্স্ট গার্ল সৃজিতার (Srijita) চরিত্রে অভিনয় করছেন অয়ন্যা। এরইমধ্যে শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী কারিশ্মা কাপুর (Karishma Kapoor) অভিনীত ‘ব্রাউন’ (Brown) নামের ওয়েব সিরিজে একজন গুরুত্বপূর্ণ শিশুশিল্পীর চরিত্রে অভিনয় করছেন অয়ন্যা। এই সিরিজে তার চরিত্রের নাম হচ্ছে অহনা।

টেলিপাড়া সূত্রের খবর এই ওয়েব সিরিজের প্লট অনুযায়ী দেখা যাবে পরবর্তীতে এই অহনাই বড় হয়ে খুন হবে।  তাই সব মিলিয়ে ছোট পর্দার পাশাপাশি কিন্তু বড় পর্দাতেও এত অল্প বয়স থেকেই দাপিয়ে কাজ করছেন শিশু শিল্পী অয়ন্যা।  সেই সাথে সমানতালে চলছে পড়াশোনা। তাই সেদিক দিয়ে দেখতে গেলে পড়াশোনা আর অভিনয় মিলিয়ে দিনভর থাকে ব্যাপক ব্যস্ত সিডিউল থাকে অয়ন্যার।

অভিনেত্রীর মা প্রান্তিকা সম্প্রতি জানিয়েছেন এই সিরিয়ালের পরে সম্ভবত অভিনেত্রীকে আর ছোট পর্দায় দেখা যাবে না।  এ প্রসঙ্গে অভিনেত্রীর মায়ের যুক্তি বড় পর্দায় কাজ করলে একটা নির্দিষ্ট দিনে তার শেষ হয়ে যায়। যার ফলে পড়াশোনায় আলাদা করে কোন প্রভাব পড়ে না। কিন্তু ছোট পর্দায় একটানা অভিনয় করতে গেলে রোজ শুটিং থাকে। তাই প্রায় প্রতিদিনই প্রভাব পড়তে থাকে পড়াশোনার উপর। তাই অভিনেত্রীর মা জানিয়েছেন আপাতত অয়ন্যা ওয়েব সিরিজ এবং সিনেমাতেই কাজ করুক এটাই চান তিনি।

Related Articles

Back to top button