ওয়েব সিরিজবিনোদন

ফের খুলছে কামাতুর বাবা নিরালার দরবার ! পর্দা ফাঁস হবে নোংরামির ,প্রকাশ্যে ‘আশ্রম 3’ এর ট্রেলার

এযাবৎকালে ববি দেওলের (Boby Deol) অভিনয় সবচেয়ে প্রশংসিত হয়েছেন “আশ্রম” এর কারণে। এটিই অভিনেতার সবচেয়ে সফল ওয়েব সিরিজ (web series) । এই সিরিজের পরিচালক প্রশান্ত ঝাঁ। ইতি মধ্যেই আশ্রমের দুটি সিজন প্রকাশিত হয়েছে , যেখানে কাশীপুরওয়ালে বাবা নিরালার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ববি দেওল। এখানে তিনি নায়ক নন বরং খলনায়ক। আশ্রম ওয়েবসিরিজের জন্য সেরা অভিনেতার সম্মান দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড পেয়েছেন ববি দেওল।

কামুক এক ভন্ড সাধু তিনি। নাম সাধু অথচ চরিত্রে তিনি যাস্ট শয়তান। সাধুবেশের পিছনে কিভাবে তিনি ভণ্ডামি আর দুর্নীতি চালিয়ে যান সেটিই সিরিজে ফুটে উঠবে , ইতিমধ্যেই পূর্বের দুই সিজনে তাঁর অসংখ্যা ভণ্ডামি নজরে এসেছে। দুর্নীতি আর অসৎ পথেই সাধের প্রাসাদ বানিয়েছেন বাবা নিরালা। কিন্তু এবার তার সমস্ত জারিজুরি শেষ হওয়ার সময় এসেছে। খুব শিগগিরিই প্রকাশ্যে আসবে বাবা নিরালার সমস্ত ভণ্ডামি।

Boby Deol in Ashram

এদিন প্রকাশ পেল ‘আশ্রম 3’ (Aashram 3) এর ট্রেলার। শুক্রবার প্রকাশিত এই ট্রেলার থেকেই জানা যাচ্ছে আগামী ৩রা জুনেই এমেক্স প্লেয়ার (MX Player) এ মুক্তি পাবে ববি দেওলের বহু প্রতীক্ষিত এই সিরিজ। ‘আশ্রম 3’- তেও এষা গুপ্তার সাহসী অবতার দেখা যাবে । এর আগের দুই সিজনে নিরালা বাবার কুকর্ম এবং ভাবনা চিন্তার অভ্যাস দিয়েছিলেন পরিচালক।

এবার  সিরিজের ট্রেলারে খানিক বোঝা যাচ্ছে বাবা আর শুধু স্বঘোষিত বাবা নন হয়ে উঠতে চান ভগবান , উজাগর সিং অর্থাৎ দর্শন কুমার এবং পম্মি অর্থাৎ অদিতি পোহাঙ্কররা এদিকে বাবার মুখোশ টেনে খুলতে মরিয়া হয়ে উঠেছেন। সব মিলিয়ে একদম টান টান প্লটের ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে এই সিরিজও যথেষ্ট হিট হতে চলেছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Bobby Deol (@iambobbydeol)

59 সেকেন্ডের এই ট্রেলারটি শেয়ার করে ববি লেখেন, “বাবা নিরালা স্বরূপী না বহুরূপী ? রহস্য কি সামনে আসবে না কী চলবে বাবার রাজ ৷” গল্পে মূলত বর্তমান আধুনিক সমাজেও কিভাবে অন্ধবিশ্বাস চলে আসছে তার প্রতিচ্ছবি দেখা যাবে।

Boby Deol in Ashram

সাথে গল্পটির মাধ্যমে মানুষ বুঝতে পারবে যে বাস্তবতা আজ কোথায় দাঁড়িয়ে ,কিভাবে কোনো দোষ না করেই আজ  মানুষকে সাজা ভোগ করতে হচ্ছে! সমাজের কুসংস্কার ও অন্ধ বিশ্বাসের প্রতি একটি জোরদার আঘাত হেনেছে এই ওয়েবসিরিজটি।

Related Articles

Back to top button