গসিপবিনোদন

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী ববি দেওলের স্ত্রী! অভিনেতার সঙ্গে ২৫ বছর কাটিয়ে দিলেন তিনি

বলিউড অভিনেতা ববি দেওল (Bobby Deol)। অভিনেতার আরো একটি পরিচয় রয়েছে বিখ্যাত বলিউড অভিনেতা ধর্মেন্দ্রের পুত্র ববি। ১৯৭৭ সালে ধর্মবীর ছবি দিয়ে বলিউডে পা রাখেন ববি দেওল। এরপর একাধিক সুপার হিট ছবিতে অভিনয় করেছেন। কিন্তু মাঝে অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েছিলেন অভিনেতা। তবে বেশ কিছুদিন আগে ওয়েব সিরিজের মধ্যে দিয়ে আবারো অভিনয়ে ফিরেছেন অভিনেতা।

সম্প্রতি দাম্পত্য জীবনের ২৫ বছর পেরোলেন অভিনেতা। ১৯৯৬ সালের ৩০ শে মে তানিয়া দেওলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ববি দেওল। নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে স্ত্রীয়ের সাথে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। আপনাদের জানিয়ে রাখি ববি পত্নী সৌন্দর্যের দিক থেকে কোনো অভিনেত্রীর চেয়ে কম যান না।

তিনি একজন সফল মহিলা ব্যাবিসায়ী। বর্তমানে তিনি দুই ছেলের মা। বড়ো ছেলে আর্যমানের বয়স ২১ বছর এবং ছোটো ছেলে ধরমের বয়স ১৪ বছর। তানিয়া দেওল সর্বদা প্রচারবিমুখ থাকতেই পছন্দ করেন। তার “গুড আর্থ” নামক একটি ফার্নিচার ও হোম ডেকরের স্টোর আছে। এছাড়াও তিনি ইন্টেরিয়ার ডিজাইনিং এর কাজও করেন।

ববি দেওলের প্রথম ফিল্ম “বরসাত” এর সময় থেকেই তানিয়ার সাথে তার সম্পর্ক। মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে প্রথমবার ববি তানিয়াকে দেখেন এবং প্রেমে পড়ে যান। এরপর ববি দেওল তানিয়ার সাথে বন্ধুত্ব করেন এবং ধীরে ধীরে তাদের বন্ধুত্ব ভালোবাসার রূপ নেয়। তানিয়া লাইমলাইট থেকে দূরে থাকলেও বহুবার তানিয়াকে ববি দেওলের সাথে বিভিন্ন পার্টি ও ইভেন্টে দেখা গেছে।

Related Articles

Back to top button