সুশান্তের মৃত্যুর তিনমাস পর নেপোটিজম নিয়ে মুখ খুললেন ববি দেওয়াল !


‘বসরত’ ছবি দিয়ে কেরিয়ার শুরু করে দীর্ঘ ২৫ বছর চলচ্চিত্র জগতে কাটিয়ে ফেলেছেন ববি দেওয়াল। একটা সময় খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে গেছেন অভিনেতা। নতুনদের ভীড়ে আস্তে আস্তে মুছেই যেতে বসেছিল অভিনেতার নাম। তারপর কিন্তু আশ্চর্যজনক ভাবে ফের কামব‍্যাক করেছেন ববি। এই দীর্ঘ জার্নিতে অনেক কিছুই প্রত্যক্ষ করেছেন অভিনেতা। সম্প্রতি বলিউডের ইনসাইডার-আউটসাইডার সম্পর্কিত ডিবেট নিয়ে মুখ খোলেন তিনি।

ববি জানান, “বলিউড একটি নির্মম শিল্প, এখানে কেউ আপনাকে রূপোর প্লেটে সাজিয়ে কিছু দিয়ে যাবে না। আপনি অভিনেতা হলে আপনাকে প্রথম একটি ছবি দেওয়া হবে, তারপর আপনার কাজই শেষ কথা বলবে।” ববির মতে, আজ বলিউড ইন্ডাস্ট্রির এই সাফল্য যাদের জন্য এই জায়গায়, তাদের বেশিরভাগই বহিরাগত।

দীর্ঘ অভিনয়ের জীবনে অসংখ্য চড়াই-উতরাই এর মধ্যে দিয়ে গেছেন ববি। তার জার্নিটা নিঁখুত না হলেও দুর্দান্ত ছিল বলেই জানান অভিনেতা। জানা যায়, অবসাদে ভুগতে ভুগতে একসময় মদ‍্যপানে আসক্ত হয়ে পড়েন ববি। জিম যাওয়াও ছেড়ে দেন। তবে খুশির কথা, বেশিদিন এমন ভাবে নিজেকে দেখতে পারেননি অভিনেতা। আবার নতুন করে কিছু করে দেখানোর চ‍্যালেঞ্জ নেন তিনি। এখন ছবি, ওয়েবসিরিজ সবেতেই অভিনয়ে বাজিমাত করেন ববি।


Like it? Share with your friends!

608
608 points