আশ্রম ওয়েবসিরিজের জন্য সেরা অভিনেতার সম্মান দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড পেলেন ববি দেওল


বলিউড অভিনেতা ববি দেওল। অভিনেতার আরো একটি পরিচয় রয়েছে  বিখ্যাত বলিউড অভিনেতা ধর্মেন্দ্রের পুত্র ববি। ১৯৭৭ সালে ধর্মবীর ছবি দিয়ে বলিউডে পা রাখেন ববি দেওল। এরপর  একাধিক সুপার হিট ছবিতে অভিনয় করেছেন। কিন্তু মাঝে অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েছিলেন অভিনেতা। কিছুদিন আগে অভিনেতা আশ্রম নামক ওয়েবসিরিজে ফের আত্মপ্রকাশ করেন। এবার আশ্রম এ দুর্দান্ত অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসাবে দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড পেলেন ববি দেওল।

Boby Deol Best Actor Dada Saheb Palke Award 2021

‘আশ্রম’ ওয়েব সিরিজটি ওটিটি প্লাটফর্ম এমএক্স  প্লেয়ারে রিলিজ হয়েছে। সেখানে নিজের অভিনয়ের দক্ষতা ভালোই প্রমাণ করেছেন ববি দেওল। বিগত শনিবার দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। সেখানেই সেরা অভিনেতা হিসাবে সম্মান জানানো হয়েছে অভিনেতাকে।

Boby Deol in Ashram

গল্পে মূলত বর্তমান আধুনিক সমাজেও কিভাবে অন্ধবিশ্বাস চলে আসছে তার প্রতিচ্ছবি দেখা যাচ্ছে। সাথে গল্পটির মাধ্যমে মানুষ বুঝতে পারবে যে বাস্তবতা আজ কোথায় দারুয়া কিভাবে কোনো দোষ না করেই আজ  মানুষকে সাজা ভোগ করতে হচ্ছে! সমাজের কুসংস্কার ও অন্ধ বিশ্বাসের প্রতি একটি জোরদার আঘাত হেনেছে এই ওয়েবসিরিজটি।

সেরা অভিনেতার সন্মান পাবার পর ওয়েব সিরিজটি প্রকাশ ঝা প্রযোজনা করেছেন। ববি দেওলের সেরা অভিনেতা হিসাবে সম্মানিত হবার পর তিনিও বেশ খুশি। ববি দেওল সেরা অভিনেতার সন্মান পেয়ে বলেন, প্রকাশ ঝার কাছে আমি কৃতজ্ঞ।

Boby Deol in Ashram

এরপর তিনি বলেন আশ্রমে বাবা নিরালার চরিত্রে অভিনয় করা আমার জন্য এক বিশাল অভিজ্ঞতা। আর তার জন্য এই স্বীকৃতি পেয়ে আমি সত্যি অভিভূত। আমার মনে হয় এম এক্স প্লেয়ার ধীরে ধীরে একটি দারুন প্লাটফর্ম হয়ে উঠেছে। আর গল্পটিও সত্যি অসাধারণ। গল্পটির জন্য ও অভিনয়ের জন্য এই সন্মান প্রাপ্য বলেন মনে হয়’।


Like it? Share with your friends!

669
2 shares, 669 points