গসিপবিনোদন

বাবার মুখ যেন কেটে বসানো! শাহরুখ পুত্র আরিয়ানকে স্মার্টনেসে টেক্কা দিচ্ছে ববি দেওলের ছেলে

বলিউড অভিনেতা ধর্মেন্দ্র তার সময়ের একজন অত্যন্ত সফল এবং প্রবীণ অভিনেতা, যিনি তার সুদর্শন চেহারা এবং উদ্যমী অভিনয়ের কারণে কোটি মানুষের হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছেন। বাস্তব জীবনের কথা বলতে গেলে, ধর্মেন্দ্র সানি দেওল এবং ববি দেওলের বাবা ,তার দুই ছেলেও বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা। আজ ধর্মেন্দ্রের পাশাপাশি তাঁর দুই ছেলেও খবরের শিরোনামে রয়েছেন।

কিন্তু আজকের পোস্টে, আমরা সানি বা ববি দেওল সম্পর্কে কথা বলব  না বরং এমন একজন ব্যক্তির সম্পর্কে কথা বলব যিনি চলচ্চিত্র জগতের এত বড় পরিবারের অংশ হওয়া সত্ত্বেও খুব কমই খবর এবং শিরোনামে আসেন। আসলে, এই পোস্টে আমরা অভিনেতা ববি দেওলের ছেলে আর্যমান দেওল সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যিনি চেহারার দিক থেকে অত্যন্ত সুদর্শন এবং স্মার্ট।

আর্যমান দেওলের জন্ম ১৬জুন, ২০০১ সালে ,আজ তার বয়স ২০ বছর। অন্যদিকে, আমরা যদি আর্যমান দেওলের চেহারার কথা বলি, তবে তিনি দেখতে বেশ সুদর্শন এবং স্মার্ট, যার কারণে লোকেরা প্রায়শই তাকে নিয়ে এমনভাবে কথা বলে মনে হয় যে আগামী সময়ে আর্যমান দেওল একজন সফল অভিনেতা হয়ে উঠতে পারেন। কিছু লোক আর্যমান দেওলের চেহারাকে ধর্মেন্দ্রের সাথে তুলনা করে, যিনি তার সময়ে খুব সুদর্শন ছিলেন। ধর্মেন্দ্রর সেই দিনগুলিতে প্রচুর মহিলা ফ্যান ফলোয়িং ছিল এবং ধর্মেন্দ্র সেই দিনগুলিতে বলিউড অভিনেত্রীদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠতেন।

তবে আর্যমান দেওল এখন সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন। কারণ এই মুহূর্তে তিনি পড়াশোনায় বেশি মনোযোগ দিচ্ছেন। আর্যমান দেওলকে মাঝে মাঝে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি শেয়ার করতে দেখা যায়, যাতে বাবা ববি দেওল ছাড়াও কাকা সানি দেওল এবং দাদা ধর্মেন্দ্রকেও দেখা যায়। ববি দেওলের ছেলে আর্যমান দেওল তার কাকা সানি দেওল এবং দাদা ধর্মেন্দ্রর খুব কাছের এবং তাদের সাথে একটি দৃঢ় বন্ধন ভাগ করে নেয়।

আমরা যদি ববি দেওলের কথা বলি, 1996 সালে তানিয়া দেওলের সাথে কিছু সময়ের জন্য ডেট করার পরে, তিনি তাকে বিয়ে করেছিলেন, যার পরে এই বিয়ে থেকে অভিনেতা এখন 2 সন্তানের বাবা হয়েছেন। ববি দেওলের প্রথম ছেলে আর্যমান দেওল, যার বয়স ২০ বছর, তার দ্বিতীয় ছেলে ধরম দেওল। এর বাইরে যদি আমরা কাজের ফ্রন্টের কথা বলি, তাহলে আগামী দিনে ববি দেওলকে দেখা যাবে আসন্ন ছবি বচ্চন পান্ডেতে, যা নিয়ে অভিনেতারা আজকাল বেশ আলোচনায় রয়েছেন। এবং অতীতে ববি দেওল তার ওয়েব সিরিজ আশ্রমে হাজির হয়েছিলেন, যেটিতে তার অভিনয় প্রশংসিত হয়েছিল।

Related Articles

Back to top button