ওয়েব সিরিজগসিপবিনোদন

আগে কখনও এমন করিনি, ভয় পেয়ে গিয়েছিলাম, এশার সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে লজ্জায় লাল ববি দেওল

সম্প্রতি ববি দেওল অভিনীত চর্চিত ওয়েব সিরিজ ‘আশ্রম’এর তৃতীয় সিজন মুক্তি পেয়েছে। প্রথম দুই সিজনের মতো এটিও দর্শকমনে দাগ কেটেছে। প্রশংসিত হয়েছে ‘কাশীপুর ওয়ালে বাবা’র চরিত্রে ববির (Bobby Deol) অভিনয়। দুর্দান্ত কাহিনী এবং টানটান অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছে প্রকাশ ঝায়ের এই সিরিজ। তবে এই সব কিছুর পাশাপাশি অনুরাগীদের নজর কেড়েছে ববির সঙ্গে অভিনেত্রী এষা গুপ্তার (Esha Gupta) রসায়ন।

সুপারহিট এই সিরিজের তৃতীয় সিজনে দেখা গিয়েছে ‘জন্নত’ খ্যাত অভিনেত্রী এষাকে। সোনিয়া নামের এক চরিত্রে অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছেন তিনি। পাশাপাশি ববির সঙ্গে বড় পর্দায় তাঁর ঘনিষ্ঠ দৃশ্যগুলিও দর্শকদের নজর এড়ায়নি। তাঁদের রসায়ন নিয়ে শুরু হয়েছে চর্চা। এবার এই বিষয়টি নিয়ে মুখ খুললেন ববি নিজে। এষার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার অভিজ্ঞতা নিয়ে খোলামেলা আলোচনা করলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ববি বলেন, ‘আমার মনে আছে আমি যখন প্রথমবার এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করি, আমার বেশ ভয় লাগছিল। এটা প্রথমবার ছিল আমি এমন কিছু করছি। আমার সহ-অভিনেত্রী অবশ্য প্রচণ্ড প্রফেশনাল ছিল। ও জানত কীভাবে পর্দায় চরিত্র ফুটিয়ে তুলতে হবে। আর সেই কারণেই বিষয়টি সহজ হয়ে গিয়েছিল’।

Bobby Deol talks about bold scenes in Ashram

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীকে এষাকে অবশ্য এর আগেও একাধিকবার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে ববির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করা নিয়ে মুখ খুলেছিলেন তিনিও। অভিনেত্রীর কথায়, ‘এই ইন্ডাস্ট্রিতে ১০ বছর কাটিয়ে ফেলার পর স্বস্তি বা অস্বস্তি ব্যাপারগুলো কাজ করে না। লোকে ভাবে, ঘনিষ্ঠতা একটা সমস্যা, কিন্তু আসলে এমনটা নয়। যদি এই বিষয়টি আপনার ব্যক্তিগত জীবনের সমস্যা হয়ে থাকে, তাহলে অবশ্য আলাদা ব্যাপার’।

ববি দেওল, চন্দন রায় সান্যাল, এষা গুপ্তা অভিনীত ‘আশ্রম’এর (Aashram) প্রথম তিন সিজন সুপারহিট হয়েছে। সিরিজটির চতুর্থ সিজনও আসতে চলেছে। তৃতীয় সিজন মুক্তির সঙ্গেই পরবর্তী সিজনের টিজার প্রকাশ করেছিলেন ধর্মেন্দ্র-পুত্র।

Related Articles

Back to top button