গসিপবিনোদনসিনেমা

ট্যালেন্টের দাম নেই নেপোটিজমে ভরা বলিউডে! বাবা-দাদুর পর অভিনয়ে নামছে ববি পুত্র আর্যমান-ধরম

দাদু ধর্মেন্দ্র হিন্দি সিনেমার সুপারস্টার। জেঠু সানি দেওলের নামও বলিউডের অন্যতম জনপ্রিয় হিরোদের তালিকায় রয়েছে। বাবা ববি (Bobby Deol) সিনেমার মাধ্যমে খুব বেশি জনপ্রিয়তা অর্জন না করতে পারলেও, ‘আশ্রম’ ওয়েব সিরিজের মাধ্যমে দর্শকের মন জয় করেছেন। এবার দাদু-জেঠু-বাবার দেখানো পথেই হাঁটতে চলেছেন ববির দুই ছেলে আর্যমান দেওল (Aryaman Deol) এবং ধরম দেওল (Dharam Deol)। ছেলেদের বলিউড ডেবিউ নিয়ে সম্প্রতি একটি বড় আপডেট দিয়েছেন অভিনেতা নিজে।

১৯৯৫ সালে ‘বরসাত’ ছবির হাত ধরে রুপোলি পর্দার দুনিয়ায় পা রাখেন ববি। এরপর একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিন্তু তাঁর ভাগ্যের চাকা ঘোরে ‘আশ্রম’ সিরিজের হাত ধরে। তিনি যে কোন মাপের অভিনেতা, তা এই সিরিজের মাধ্যমে প্রমাণ করেছেন ধর্মেন্দ্রর ছেলে।

Bobby Deol in Aashram

বড়পর্দায় অভিষেকের এক বছরের মধ্যেই প্রেমিকা তানিয়ার সঙ্গে সাত পাঁকে ঘোরেন ববি। ২০০২ সালে জন্ম হয় তাঁদের বড় ছেলে আর্যমানের। এরপর ২০০৪ সালে ছোট ছেলে ধরমের জন্ম হয়। রূপে-গুণে অভিনেতার দুই ছেলেই একেবারে বড়পর্দার নায়কের মতো। তাই অনুরাগীদের মতে, বাকি স্টারকিড মতো তাঁদেরও ফিল্মি দুনিয়ায় পা রাখা স্রেফ সময়ের অপেক্ষা।

Bobby Deol with Aryaman Deol

সম্প্রতি ববিকে তাঁদের ছেলের বলিউড ডেবিউ নিয়ে জিজ্ঞেস করা হয়েছিল। জবাবে অভিনেতা বলেন, ‘আমি চাই আমার বাচ্চারা শিক্ষিত হোক। আমার মনে হয় এই বিষয়টি খুব গুরুত্বপূর্ণ। কারণ আমাদের ইন্ডাস্ট্রি খুব অনিশ্চিত। এখানে হয় সবকিছু আপনার মতো করে কাজ করবে আর নাহলে আপনার বিরুদ্ধে…কিন্তু ওঁরা যদি শিক্ষিত হয় তাহলে ঠিক নিজেদের খেয়াল রাখতে পারবে’।

Bobby Deol with Dharam Deol

ববি এর সঙ্গেই জানান, তাঁর দুই ছেলেই এই মুহূর্তে পড়াশোনা করছেন। তবে দু’জনেই অভিনেতা হতে চান। তাঁর কথায়, ‘স্বাভাবিকভাবেই ওঁরা অভিনেতা হতে চায়। কারণ এই কাজের মতো আর কোনও কাজ নেই। আমরা বাড়িতে ছবি নিয়ে চর্চা  করি, একসঙ্গে ছবি দেখি এবং ওঁরা নিজেদের দৃষ্টিকোণ সম্বন্ধে বলে। আমার বিশ্বাস, ওঁরা যা ঠিক করবে, আমি তাতেই সমর্থন করব’।

Related Articles

Back to top button