বিনোদন

দুই দশক আগেই ঐশ্বর্য রাইয়ের কাছে কোভিড-১৯ এর ভবিষ্যদ্বাণী করেছিলেন ববি দেওয়াল!

এই তো একবছর আগের কথা। ঠিক এই সময়েই গতবছর সারা পৃথিবীর বুকে দাপিয়ে বেড়িয়েছে করোনা ভাইরাস নামক ভয়ঙ্কর ভাইরাস৷ প্রায় এক বছর কেটে গেলেও তার দাপট কমলেও শক্তি কিন্তু একেবারে হারিয়ে যায়নি। আর এই মারণ ভাইরাসকে মোকাবিলা করতে আমাদের দৈনন্দিন অভ্যাসে ঢুকেছে, মাস্ক, স্যানিটাইজার, সামাজিক দূরত্ব, কোয়ারেন্টাইনের মতো শব্দ। গত বছরের আগে কেউ কোনোদিন ভেবেছেন যে এহেন দিনও আমাদের দেখতে হবে?

আপনি না জানলে কি হবে? বলিউড অভিনেতা ববি দেওয়াল কিন্তু ১৯৯৭ সাল থেকেই এই করোনার কথা বিস্তারিত ভাবেই জানতেন। কি অবাক হচ্ছেন তো? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতেই দেখা গিয়েছে, সেই সময় থেকেই করোনা বিধি মেনে চলতেন অভিনেতা।

‘দ্য ইন্ডিয়ান মিমস’ নামের একটি গোষ্ঠী সম্প্রতি ইনস্টাগ্রামে ববি দেওলকে নিয়ে তৈরি করা কয়েকটি ভিডিও মিম শেয়ার করেছে। ভাইরাল এই ভিডিও দেখে হেসে খুন হয়েছে নেটজনতা। ববি দেওয়াল অভিনীত বেশ কয়েকটি ছবির ভিডিও ক্লিপিংস জুড়ে জুড়েই এই মিম ভিডিও বানানো হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ১৯৯৭ সালে ‘অওর পেয়ার হো গয়া’ ছবিতে সহ-অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের নাকে সোয়্যাব পরীক্ষার কাঠি ঢোকাচ্ছেন ববি। আবার সানি দেওলের সঙ্গে একটি ছবিতে ববির মুখে শোনা গিয়েছে, ‘আমার হাত ধোরো না, যদি আমিও এই অসুখে আক্রান্ত হয়ে পড়ি’! ববি দেওয়ালের এই কাজ কর্মের সঙ্গে করোনা বিধির হুবুহু মিল পাওয়া গেছে। আর তাইই এই ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। এক নেটিজেন আবার মন্তব্যে বলেছেন, এই জন্যই আমরা ঈশ্বর ববির উপর এতটা নির্ভর করি’। আবার অনেকের কথা, ‘করোনা আবিষ্কারের আগেই ববি জানতেই এই ভাইরাসের কথা’।

Related Articles

Back to top button