ভাইরালভিডিও

দৃষ্টিশক্তিহীন এই মহিলার কণ্ঠে অসাধারণ গান শুনে মুগ্ধ নেটপাড়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এই প্যথিবীতে প্রতিভাবান মানুষের অভাব নেই। অনেকেরই অনেক প্রতিভা আছে, কিন্তু সেই প্রতিভাগুলি অনেক সময় সঠিক সুযোগ বা মঞ্চ না পাওয়ায় হারিয়ে যায়। কেউ দুর্দান্ত নাচেন তো কারোর গানের গলায় মুগ্ধ হতে বাধ্য আমজনতা। গরিব ঘরে কত শত প্রতিভায় অর্থাভাবে নষ্ট হয়ে যায়। তবে, যারা হাজারো বাধা বিপত্তি সত্ত্বেও নিজেদের সংগ্রাম চালিয়ে যায় তাদের জয় হয়ই। আজকাল ইন্টারনেটের যুগে মানুষ অনেক বেশি সোশ্যাল মিডিয়াতে আসক্ত। আর সোশ্যাল মিডিয়াতে রোজ হাজার হাজার ভিডিও ভাইরাল (Viral Video) হয়। ভাইরাল এই ভিডিওগুলিতে হাসির ভিডিও, আজব সব কান্ড কারখানার ভিডিও থেকে শুরু করে প্রতিভাবানদের ভিডিও থাকে।

আসলে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অল্প সময়েই অনেক বেশি সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে যাওয়া যায়। তাই অনেকেই আজকাল নিজেদের প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। তার মধ্যে যাদের প্রতিভা সত্যি অতুলনীয়, তাদের ভিডিও মানুষের পছন্দ হলেই তা ভাইরাল হয়ে পরে। ঠিক যেমন রানাঘাটের রানু মন্ডলের ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল এক ব্যক্তির করা ভিডিওতে। এছাড়া হুগলির বৈচি গ্রামের মেয়ে চাঁদমনিও একইভাবে উঠে এসেছে। কিছু দিন আগেই নিজের অ্যালবাম বের করেছে চাঁদমনি।

Blind Woman Singing Viral Video ভাইরাল ভিডিও অঙ্গ মহিলার গান

এরকমই একটি ভিডিও বর্তমানে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলাকে। মহিলার দৃষ্টিশক্তি নেই, তবে অসাধারণ গানের কণ্ঠ রয়েছে মহিলার। নিজের সুরেলা কণ্ঠে গান গেয়ে তাক লাগিয়েছেন মহিলা। মহিলার এই গানের ভিডিও শেয়ার হবার পর থেকেই ধীরে ধীরে বাড়তে থাকছে ভিডিওর দর্শকের সংখ্যা।

Related Articles

Back to top button