দৃষ্টিহীন হলেও রয়েছে অদম্য প্রতিভা! ট্রেনে ক্যাসিও বাজিয়ে দুর্দান্ত গান গাইছেন ব্যক্তি


আজ কাল ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে (Social Media) বুদ হয়ে রয়েছে। সময় পেলেই ফোন হাতে নিয়ে উঁকি মারতে ব্যস্ত হয়ে পরে আট থেকে আশি সকলেই। আর এই সোশ্যাল মিডিয়াতে রোজই ভাইরাল হচ্ছে নানান ভিডিও। ভাইরাল এই ভিডিওগুলিতে (Viral Video) কতধরনের জিনিসই না দেখার থাকে। কখনো দারুন মজার কোনো ভিডিও তো কখনো ভয়ঙ্কর কোনো দৃশ্য। আবার অনেকেই নিজের প্রতিভার প্রচারের জন্যও সোশ্যাল মিডিয়া  ব্যবহার করে থাকেন।

এবার এক অসাধারণ প্রতিভার ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে দৃষ্টিহীন মানুষকে, যে ট্রেনে গান গেয়ে বেড়াচ্ছে সামান্য কিছু অর্থের জন্য। অনেকেই হয়তো বলবেন ট্রেনে তো হামেশাই হাজারো হকার আর ভিক্ষুক ওঠে, এ আর এমন কি! কিন্তু এই ব্যক্তি বাকিদের থেকে একটু আলাদা।

ভিডিওতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে তিনি দৃষ্টিশক্তিহীন। তাসত্ত্বেও শুধুমাত্র ভিক্ষার পথ বেছে নেননি ওই ব্যক্তি। ট্রেনের নিত্যযাত্রীদের বাদ্যযন্ত্রের সাথে নিজের দুর্দান্ত গলায় গান শুনিয়েই কিছু সাহায্যের আবেদন রেখেছেন। আর গানের গলা কিন্তু বেশ ভালোই এই ব্যক্তির। সাথে রয়েছে ক্যাসিও বা ইলেক্ট্রনিক কীবোর্ড। তা দিয়ে গানের সাথে মানানসই সুরও তুলেছেন। সেই সুরের সাথে সাথে ‘পথে এবার নামো সাথী, পথেই হবে পথ চেনা’ গান গাইছেন।

Viral Video of man singing in train

ট্রেনের কোনো এক যাত্রী এই ব্যক্তির ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন  সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিওই শেয়ার হবার পর থেকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ভিডিওটিতে ১৬ হাজারেরও বেশি মানুষ নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। অনেকেই কমেন্টে ওই প্রতিভাকে কুর্নিশ জানিয়েছেন।


Like it? Share with your friends!

666
3 shares, 666 points