ভাইরালভিডিও

ভয় বলতে কিছুই নেই! নিজের হাতে ব্ল্যাক কোবরাকে জল খাওয়াচ্ছে মহিলা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Viral Video : সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নজরে পড়ে এমন কিছু ঘটনা যা দেখলেই ভয়ে হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হয়। আর সোশ্যাল মিডিয়ার দৌলতেই এই সমস্ত ঘটনা আমাদের দেখার সুযোগ হয়, যা বাস্তবে আমাদের ভাবনার অতীত। এখানে কোনো কিছু প্রকাশ হওয়া মাত্রই চোখের পলক পড়তে না পড়তেই তা ছড়িয়ে যায় গোটা বিশ্বেই।

যেমন ধরুন বন্যপ্রাণীদের ভয়ংকর সমস্ত ভিডিও, কখনো বাঘ সিংহের দুর্ধর্ষ লড়াই। তো কখনো আবার বিশালাকার ভয়ংকর সমস্ত সাপের ভিডিও। বর্তমানে টিভিতে ডিসকভারি চ্যানেলের জেরে কিছুটা বন্য প্রাণী সম্পর্কে ধারণা হয়েছে বটে। তবে এখনো এই সমস্ত ভিডিও দেখলে অনেকেই চোখ ফিরিয়ে নেন। আর সামনা সামনি হলে তো আর কথাই নেই! আগে কেটে পড়বে সেখান থেকে।

সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল (Viral) হয়েছে এমনই এক ভয়ঙ্কর ভিডিও। আমরা প্রত্যেকেই জানি সাপ (Snake) একটি বিষধর প্রাণী। আর সাপকে ভয় পায়না এমন মানুষ মেলা ভার। কারণ সাপের একটা ছোবলেই নিমেষে শেষ হয়ে যেতে পারে একটা জলজ্যান্ত প্রাণ একথা সকলেই জানেন। আর সেই সাপ যদি হয় ভয়ঙ্কর ব্ল্যাক কোবরা তাহলে তো আর কথাই নেই!

কিন্তু ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভয় নামের বস্তুটাই নেই এই মহিলার। দিব্যি হাতের মধ্যে গ্লাসে জল নিয়েই সেটাকে ব্ল্যাক কোবরার মুখের কাছে নিয়ে ধরেছে। এরপর ধীরে ধীরে কাছে এসে গ্লাস থেকেই জল খেতে শুরু করেছে সাপটি। আজব এই কাণ্ডের ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে যেটা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের বেশিরভাগেরই চক্ষু চড়ক গাছ হবার জোগাড়! তাদের মতে পাগল হয়েছে নাকি যে এভাবে সাপেদের জল খাওয়াতে গেছে। আবার অনেকে এই ভিডিওটি দেখে বেশ উপভোগও করেছেন। তাদের মতে সাপেদের জল খাওয়া দেখতে বেশ ভালোই লাগে।

Related Articles

Back to top button