বিনোদনসিনেমাসিরিয়াল

৫ বছর পর সঞ্চালনায় ফিরছেন বিশ্বনাথ বসু! কাজ হারালেন ‘গোয়েন্দা গিন্নি’ ইন্দ্রাণী হালদার

নতুন বছরের শুরুতেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’ (Ghore Ghore Zee Bangla)। শুরুতেই চমক দিয়ে এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব সামলাতে দেখা গিয়েছে ছোট পর্দার গোয়েন্দা গিন্নি তথা অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Haldar)-কে। তবে ইন্দ্রানী হালদার একা নন যৌথভাবে ইতিমধ্যেই এই দায়িত্ব সামলাতে দেখা গিয়েছে অভিনেত্রী আঢ্যকেও।

এরইমধ্যে এই শো নিয়ে এসে গিয়েছে একটি বড়সড় আপডেট। জানা যাচ্ছে বহুবছর পর এই শোয়ের হাত ধরেই আরও একবার সঞ্চালনার দায়িত্বে ফিরছেন জনপ্রিয় টলিউড অভিনেতা (Tollywood Actor) বিশ্বনাথ বসু (Biswanath Basu)। প্রসঙ্গত এই শাওয়ার হাত ধরেই প্রায় পাঁচ বছর পর আরও একবার টিভির পর্দায় সঞ্চালক হয়ে ফিরছেন তিনি।

বিশ্বনাথ বসু,Biswanath Basu,গেম শো,Game Show,ঘরে ঘরে জি বাংলা,Ghore Ghore Zee Bangla,টলিউড অভিনেতা,Tollywood Actor,সঞ্চালনা,Anchoring

ইতিপূর্বে ‘ফিরে আসার গান’ বা ‘ভ্যাবাচাকা ২’-এর মতো অনুষ্ঠান সঞ্চালনা করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা। এখন তাঁকে জি বাংলার ‘নিঁ ফুলের মধু’ সিরিয়ালে পর্ণার বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে জানা যাচ্ছে ইতিমধ্যেই ‘ঘরে ঘরে জি বাংলা’র শুটিং শুরু করে দিয়েছেন তিনি।

এবিষয়ে জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সাথে। বহুদিন বাদে সঞ্চালনায় ফিরে তিনি জানিয়েছেন ‘খুবই ভাল লাগছে। আমি নিজে মানুষের সঙ্গে মিশতে পছন্দ করি। বরাবরই আড্ডাবাজ।রাস্তায় চায়ের দোকানে দাঁড়ালেও চেষ্টা করি দোকানদারের খবর নিতে। তাই মানুষের মধ্যে মিশে এই কাজটা করতে পেরে আমি খুবই উত্তেজিত।’

Biswanath Basu will be hosting the game show Ghore Ghore Zee

জানা যাচ্ছে কয়েকটি পর্বের শুটিং করার পর ইন্দ্রানী হালদার নিজেই এই শো থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তাই এখন থেকে মূলত, কলকাতায় সলংগ্ন এলাকায় অনুষ্ঠান সঞ্চালনা করবেন অপরাজিতা আঢ্য। অন্য দিকে,বসিরহাট, শ্যামনগর,হাবরা, এবং ইছাপুরের মতো মফস্‌সল এলাকায় সঞ্চালনা করতে দেখা যাবে বিশ্বনাথকে।

Related Articles

Back to top button