বিনোদনসিনেমাসিরিয়াল

বিয়েতে যৌতুকে গাড়ি দিয়েছিলেন শ্বশুরমশাই! সাধের গাড়ি চুরি যাওয়ায় মনখারাপ বিশ্বনাথ বসুর

বাংলার সিনেমাপ্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় অভিনেতা হলেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। দীর্ঘ ২ দশকের বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন এই অভিজ্ঞ অভিনেতা। ছোটো পর্দা হোক কিংবা বড় পর্দা সর্বত্র দাপিয়ে অভিনয় করে চলেছেন তিনি। এভাবেই নিজের অভিনয় গুণে দিনের পর দিন সমৃদ্ধ করে চলেছেন গোটা বাংলা ইন্ডাস্ট্রিকে।

বিশ্বনাথ মানেই দর্শকদের মনের মধ্যে প্রথমেই ভেসে ওঠে কোনো না কোনো কমেডি চরিত্র। তবে শুধু অভিনেতা হিসাবেই নয় বাস্তবেই জীবনেও দারুন মজার মানুষ বিশ্বনাথ। সম্ভবত তার সেই মজার দিকটাই ফুটে ওঠে তার অভিনয়ে। কিন্তু এবার এক মহা মুশকিলে পড়েছেন অভিনেতা। বিয়েতে শ্বশুরের দেওয়া সাধের গাড়ি খোয়া গিয়েছে তার।বিশ্বনাথ বসু Biswanath Basu

তবে বাস্তবে নয় এমনটা ঘটতে চলেছে রূপোলি পর্দায়। অভিনেতার আসন্ন সিনেমার নাম ‘গাড়ির যত্ন নিন’। জিৎ চক্রবর্তীর পরিচালনায় তৈরি হাসি মজায় ভরপুর এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ। সিনেমার প্লট অনুযায়ী, বিশ্বনাথ যে চরিত্রে অভিনয় করছেন তার গাড়ি কেনার সখ বহুদিনের।

আর সেই সখ মেটাতেই বড়লোক বাবার আদুরে মেয়েকে বিয়ে করবেন তিনি। এরইমধ্যে একদিন কিন্তু হঠাৎই ডিনারে গিয়ে চরম অঘটন। শ্বশুরের দেওয়া সেই সাধের গাড়ি হয়ে যায় চুরি। এর পরবর্তী নানা ঘটনা নিয়েই এগিয়ে চলে সিনেমা। জানা গেছে ইতিমধ্যেই শেষ হয়েছে সিনেমার শুটিং। আগামী বছরের মাঝামাঝি সময়েই মুক্তি পেতে পারে এই সিনেমায়।

বিশ্বনাথ বসু Biswanath Basu

জানা গেছে মজার এই সিনেমায় বিশ্বনাথ ছাড়াও অভিনয় করছেন বুলবুলি পাঁজা, অশোক কুমার,রূপা ভট্টাচার্য,অরিত্র গাঙ্গুলী, আরিয়া এবং মুসকানসহ অনেকেই।এছাড়া এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছেন রণজয় ভট্টাচার্য।

Related Articles

Back to top button