বিনোদনসিরিয়াল

পুজোর পরেই ঠাসা কাজ অভিনেতা বিশ্বনাথ বসুর হাতে! বোধিস্বত্বের পাশাপাশি করছেন নতুন সিরিয়াল

বাংলা বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হলেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। দীর্ঘ ২ দশকের বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন এই অভিজ্ঞ অভিনেতা। ছোটো পর্দা হোক কিংবা বড় পর্দা সর্বত্র দাপিয়ে অভিনয় করে চলেছেন তিনি। এভাবেই নিজের অভিনয় গুণে দিনের পর দিন সমৃদ্ধ করে চলেছেন গোটা বাংলা ইন্ডাস্ট্রিকে।

বিশ্বনাথ বসু মানেই দর্শকদের মনের মধ্যে ভেসে ওঠে কোনো না কোনো মজার চরিত্র। তবে শুধু অভিনেতা হিসাবেই নয় বাস্তবেই জীবনেও দারুন মজার মানুষ বিশ্বনাথ। সম্ভবত তার সেই মজার দিকটাই ফুটে ওঠে তার অভিনয়ে।বিশ্বনাথ বসু Biswanath Basu

বিশ্বনাথ বসু বর্তমানে অভিনয় করছেন জি বাংলার ‘বোধিসত্তের বোধ বুদ্ধি’ সিরিয়ালে। এই ধারাবাহিককে তিনি অভিনয় করছেন ছোট্ট বোধির বাবার চরিত্রে।.এই ধারাবাহিকে তিনি অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সোনালি চৌধুরীর বিপরীতে।

এছাড়া কিছুদিন আগেই  জনপ্রিয় সিরিয়াল পিলুতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বনাথ বসু।  এই ধারাবাহিকে তার চরিত্রটি ভীষণ মজার ছিল। এরই মধ্যে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি জি বাংলার  নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ তে  অভিনয় করতে চলেছেন বিশ্বনাথ বসু। প্রোমো দেখে মনে করা হচ্ছে এই ধারাবাহিকে তিনি নায়িকার বাবার চরিত্রে অভিনয় করতে চলেছেন।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে জি বাংলা নতুন সিরিয়াল নিম ফুলের মধুর প্রোমো। স্টার জলসা ছেড়ে জি বাংলার এই নতুন সিরিয়ালের হাত ধরেই বহুদিন পর টেলিভিশনের পর্দায় কামব্যাক  করছেন ‘কে আপন কে পর’ সিরিয়ালের নায়িকা তথা জবা অভিনেত্রী পল্লবী শর্মা। ধারাবাহিকে তার বিপরীতে জুটি বাঁধছেন যমুনা ঢাকি সিরিয়ালের নায়ক সঙ্গীত অভিনেতা রুবেল দাস।

Related Articles

Back to top button