খবরছবিবিনোদন

সুখী দাম্পত্যের ১৪ বছর, মালাবদল করে সিঁথিতে সিঁদুর দিয়ে বিবাহ বার্ষিকী উদযাপন বিশ্বনাথ-দেবিকার

দর্শকদের বিনোদনের জন্য সারাদিনই টিভিতে নানা প্রোগ্রাম চলছে। এমনকি সিনেমা থেকে আরও কত কি রয়েছে। তবে সবের মাঝে মানুষের মুখে অনায়াসেই হাসি ফুটিয়ে তুলতে পারেন এমন একজন অভিনেতা হলেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। টিভির পর্দা থেকে রুপোলি পর্দা, নিখাদ অভিনয়ে লোকের মুখে হাসি ফোটাতে জুড়ি মেলা ভার অভিনেতার। এমন একটা মানুষকে জীবনসঙ্গী করতে চাইবেন সকলেই। তবে বাস্তবে তিনিও নিজেরই মত এক সহধর্মিনী পেয়েছেন।

দেখতে দেখতে ১৪টা বছর হয়ে গেল অভিনেতার বিয়ের। গত মঙ্গলবারই নিজেদের ১৪তম বিবাহ বার্ষিকী পালন করছেন বিশ্বনাথ বসু ও স্ত্রী দেবিকা বসু (Debika Basu)। তবে কেক কেটে পার্টি নয়, বরং আবারও একবার বিয়ের পিঁড়িতে বসলেন বিবাহ বার্ষিকীতে। হ্যাঁ ঠিকই ধরেছেন, মালাবদল থেকে সিঁদুরদান সবই হয়েছে। ১৪ বছর আগের মত করে আবারও স্ত্রী দেবিকার সিঁথিতে সিঁদুর দিলেন বিশ্বনাথ।

Biswanath Basu 14 year Marriage Anniversary Celebration 1

দুর্দান্ত অভিনয়ের দৌলতে দর্শক মাঝে অভিনেতার জনপ্রিয়তা কিন্তু কোনো অংশে কম নয়। সোশ্যাল মিডিয়াতে তাই ভক্তদের জন্য নিজেদের বিবাহ বার্ষিকীর ছবি শেয়ার করেছেন তিনি। বরমালা পরে স্ত্রীকে পাশে নিয়েই দেখা যাচ্ছে বিশ্বনাথকে ছবিতে। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, চোদ্দ বছর অতিক্রান্ত। ভালো ভাল থাকো দেবিকা। ধন‍্যবাদ রোদ্দুর আর গ‍্যাডিকে উপহার দেওয়ার জন‍্য’।

Biswanath Basu 14 year Marriage Anniversary Celebration 1

এদিন বিশ্বনাথ-দেবিকার বিবাহ বার্ষিকী সেলিব্রেশনে হাজির হয়েছিলেন টলি পাড়ার আরও কিছু নামী ব্যক্তিত্বরা। অভিনেত্রী সোহিনী সরকার থেকে গায়িকা জোজোও এদিন উপস্থিত ছিলেন বিশেষ অনুষ্ঠানে। এদিনের সেলেব্রেশনের ছবি ও ভিডিও শেয়ার করেছেন জোজো। সাথে লিখেছেন, ‘আজ হই হই করে কাটল বন্ধু বিশ্বনাথ আর দেবিকার ১৪ তম বিবাহ বার্ষিকীতে। খুব ভাল থাক তোরা।’

Biswanath Basu wife, Debika Basu

প্রসঙ্গত, এই প্রথমবার এভাবে বিবাহ বার্ষিকী পালন করেননি অভিনেতা। এর আগে অর্থাৎ গতবছর ১৩তম বিবাহ বার্ষিকীতেও একই রকমভাবে স্ত্রীর সাথে মালাবদল করে সিঁথিতে সিঁদুর পরিয়ে বিশেষ দিনটিকে উদযাপন করেছিলেন তিনি। সেই ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘মা দূর্গার দেখানো পথে ১৩ বছর অতিক্রান্ত।  চোখ বন্ধ করে ভরসা করা যায় আমাদের আগামী কে। ধন্যবাদ রোদ্দুর + গ্যাডি- র জন্য।’

Related Articles

Back to top button