বিনোদন

‘রানিমা’ দিতিপ্রিয়া নয় পর্দার নিরুপমার সঙ্গে প্রেম করতেন ভুপাল! হঠাৎই এই কারণে হয় বিচ্ছেদ

কদিন আগেই গুঞ্জন উঠেছিল ‘করুণাময়ী রানি রাসমণী ‘ ধারাবাহিকের রানিমা অর্থাৎ দিতিপ্রিয়ার সঙ্গে প্রেম করছেন তার অনস্ক্রিন নাতি ভূপাল অর্থাৎ বিশ্ববসু বিশ্বাস। রানি রাসমণী বাদেও বিশ্ববসু এখন অভিনয় করছেন মিঠাই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

অভিনেতা বিশ্ববসু বিশ্বাস প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ ‘ওগো নিরুপমা’র নায়িকা অর্কজা আচার্য (Arkaja Acharaya)। তারা বেশ কিছু বছর ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন, তবে সদ্যই নাকি তাদের বিচ্ছেদ হয়ে গেছে।

একসঙ্গে থিয়েটার করতেন তারা। প্রায় ৭ বছরের বন্ধুত্বও ছিল তাদের। টেলিভিশনে জনপ্রিয় হয়ে ওঠার অনেক আগে থেকেই তাদের সম্পর্ক। কিন্তু কখনোই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি তারা।

Ditipriya Roy Biswabasu biswas বিশ্ববসু বিশ্বাস দিতিপ্রিয়া রায় 

তবে প্রেমের সম্পর্কে চিড় ধরলেও বন্ধুত্ব নাকি অটুটই আছে তাদের। অর্কজা জানান লকডাউনে ধারাবাহিকের ভবিষ্যৎ ছাড়া আর কিছু নিয়েই এই মুহূর্তে ভাবছেন না তিনি। বিশ্ববসুরও একই মত।

তবে তাদের ঘনিষ্ঠ বন্ধু সূত্রে খবর, বেশ কয়েকমাস আগেই নাকি তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে তারা এখনও খুব ভালো বন্ধু। পুরনো সম্পর্ক নিয়ে তাদের মধ্যে কোনও তিক্ততাই নেই। আসলে, এই বিষয় নিয়ে কোনোওরকম চর্চা হোক, তা চান না তারা, এই কারণেই এই ঘটনা প্রকাশ্যে আসেনি।

যদিও তাদের বিচ্ছেদের কারণ হিসেবে উঠে আসছে অভিনেতা গৌরব রায়চৌধুরীর নাম। ‘ওগো নিরুপমা’-তে তিনি অর্কজার বিপরীতে অভিনয় করছেন তিনি। অর্কজা ও গৌরবের রসায়ন নিয়েও কম চর্চা হচ্ছে না সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেসব কিছুকেই শুধুমাত্র রটনা বলে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button