বিস্কুট দৌড়ে নাজেহাল অবস্থা পরিবারের সকলের! খড়কুটোয় গুনগুনের তদারকিতে জমে উঠেছে খেলা


বাঙালি পরিবারে সন্ধ্যা মানেই গরম গরম চায়ের সাথে সিরিয়ালের মেজাজ। টিভিতে নানা চ্যানেলে নানা সিরিয়ালের ভিড়ে কিছু সিরিয়াল একটু বেশিই মনে ধরে যায় ,এমনই একটি সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। ছটফটে গুনগুনের  সাথে সৌজন্যের কম্বিনেশনে সিরিয়ালের প্লট জমজমাট। প্রতিটা পর্বই যেন হিট শুধু গুনগুন থাকলেই হল। অবশ্য পরিবারের বাকিরাও কোনো অংশে কম যায় না। সকলে মিলে নানান মজা আর হৈ হুল্লোড় করেই কাটে সারাদিন।

সম্প্রতি গুনগুনের পরিবারে খুশির খবর এসেছে। মা হতে চলেছে মিষ্টি। আর সেই সবের মাঝেই গুনগুনের চেষ্টায় গোটাপরিবারের লোকজনদের নিয়ে স্পোর্টস ডে পালন হচ্ছে। মা বাবা জ্যাঠাই কাকিমনি থেকে শুরু করে সকলকেই এই খেলায় অংশ নিতে হবে। গুনগুনের করা অর্ডার।

খড়কুটো Khorkuto Good News

এবার খেলার মাঠে দেখা গেল বিস্কুট দৌড়ের দৃশ্য। যা দেখে হাসতে হাসতে হয়তো পেটে খিল  ধরেছে দর্শকদের। গুনগুন আর পটকা মিলে মাইকের সামনে দাঁড়িয়ে পরিচালন করছে গোটা প্রতিযোগিতা। আর বিস্কুট দৌড়ের জন্য একে একে  লাইন দিয়ে দাঁড়িয়ে আছে সকলে। জেঠাই, শশুর শাশুড়ি থেকে শুরু করে বাড়ির অনেক সদস্যরাই এই দৌড়ে ভাগ নিয়েছেন। আর দৌড় শুরু হতেই প্রতিযোগিদের কান্ড দেখে হেসেই খুন দর্শকেরা।

দড়িতে বাঁধা বিস্কুট খেতে গিয়ে একেবারে নাজেহাল দশা পরিবারের সকলের! বিশেষত জ্যাঠাই এর অবস্থা তো একেবারে দেখবার মত। বিস্কুট দৌড়ের দৃশ্যটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা বেশভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।