বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

বামাক্ষ্যাপায় ক্যামিও চরিত্র করছেন বিপ্লব চট্টোপাধ্যায়! অভিনয়ে ফিরে বেজায় খুশি অভিনেতা

স্টার জলসার টপ লিস্টেড সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapith Tarapith)। দীর্ঘসময় ধরে দর্শক মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছ এই ভক্তিমূলক সিরিয়াল। তাই সিরিয়ালটি পুরনো হলেও,আজও দর্শকমহলে বেশ জনপ্রিয়। তবে বিগত বেশ কিছুদিন ধরেই টি আর পি রেটিং পিছিয়ে পড়েছে এই সিরিয়াল।

তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রতি সপ্তাহেই সিরিয়ালে নিয়ে আসা হয় নতুনত্ব। তাই দর্শকদের চমক দিতে সিরিয়ালে নিয়ে আসা হয়েছে কীর্তনীয়া বিষ্ণুদাসের (Bishnu Das) নতুন ক্যামিও চরিত্র। এই বিশেষ চরিত্রের হাত ধরেই সিরিয়ালে আগমন ঘটেছে বাংলা সিনেমা জগতের জনপ্রিয় খলনায়ক তথা বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়ের (Biplab Chatterjee)।

উল্লেখ্য ইতিমধ্যেই বিপ্লব চট্টোপাধ্যায়ের অর্থাৎ বিষ্ণু দাসের ক্যামিও চরিত্রের একটি ভাগের দেখানো হয়েছে। পরের ভাগটিতে অভিনেতাকে আগামি ৭ এবং ৮ ডিসেম্বর দেখা যাবে ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকে। উল্লেখ্য এর আগেও বহুবার এই সিরিয়ালে ক্যামিও চরিত্রে বহু বিশিষ্ট শিল্পীর দেখা মিলেছে। এর আগে ধারাবাহিকে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন রূপঙ্কর বাগচী অন্যদিকে তরুণ রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করেছেন টিভি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।

গল্পের প্লট অনুযায়ী বামা অনুভব করছে তাঁর এক অন্ধভক্ত খুব কষ্টে রয়েছেন। সেই ভক্ত, বিষ্ণুদাসের ভূমিকাতেই এই সিরিয়ালে আগমন ঘটছে বিপ্লব চ্যাটার্জীর। হত দরিদ্র কীর্তনীয়া বিষ্ণুদাসের অভাবের সংসার। কেউ তার প্রতিভার কদর করে না। অন্যদিকে অনাথ নাতনির রাধারানির দেখভালের দায়িত্ব রয়েছে। কিন্তু অভাবের সংসারে কেমনভাবে নাতনির বিয়ে দেবেন, তাই ভেবে পাচ্ছেন না তিনি।এমন সময় ভক্তের ডাকে সাড়া দিয়ে তার কাছে যান স্বয়ং বামদেব।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

উল্লেখ্য এই সিরিয়ালের হাত ধরেই বহুদিন পর শুটিং ফ্লোরে ফিরেছেন বিপ্লব চট্টোপাধ্যায়। নতুন কাজ নিয়ে সংবাদমাধ্যমে অভিনেতা বলেছেন,’কাজ করতে পেরে আমি দারুণ খুশি। অনেকদিন পর শুটিং করছি। এর আগে রবীন্দ্রনাথের উপর একটি ছবিতে কাজ করেছিলাম। তারপর এটা। সেটে সকলেই আমার খুব আদর-যত্ন করছেন। অনেকদিন পরে দেখা হচ্ছে পুরনোদের সঙ্গে। শিল্পী-কলাকুশলী প্রত্যেকে আমাকে পেয়ে খুশি।’

Related Articles

Back to top button