বিনোদনসিনেমা

জীবনের সেরা চরিত্র মা হওয়া, মেয়ে দেবীকে আদরে ভরিয়ে বার্তা ‘বং বিউটি’ বিপাশার

মেয়ের সাথে খেলায় মেতেছেন মা বিপাশা, ছবি দেখে 'নজর যেন না লাগে' বলছে নেটিজেনরা

গত বছরের শেষেই মা হয়েছেন বলিউড (Bollywood) অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। নভেম্বরেই বঙ্গতনয়ার কোল আলো করে এসেছে একরত্তি কন্যা সন্তান দেবী বসু সিং গ্রোভার (Devi Basu Singh Grover)। সেই থেকেই মেয়ের সাথে কাটানো প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করেন বিপাশা। এখন বিপাশা এবং তাঁর স্বামী  করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সবটুকু জুড়েই রয়েছে তাদের মেয়ে দেবী।

প্রসঙ্গত গত বছরের আগস্ট মাসেই বলিউডের পাওয়ার কাপল করণ বিপাশা সুখবর ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সাথে। তারপরেই বছর শেষ হওয়ার আগেই গত ১২ নভেম্বর মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মেয়ের মা হন ‘জিসম’ তারকা বিপাশা।
Bipasha Basu with Daughter Devi
বিপাশা বসুর কোলে মেয়ে দেবী
প্রসঙ্গত গত বছর মা হওয়ার পর এখন অভিনেত্রীর জীবন জুড়ে রয়েছে তাঁর একমাত্র কন্যা দেবী। এই পুচকুসোনাকে নিয়েই এখন দিন কাটছে অভিনেত্রীর। তাই এই মুহূর্তে মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন বিপাশা। এমনিতে পুঁচকে দেবীকে নিয়ে মাঝেমধ্যেই নানান আদুরে ভিডিও এবং ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।
Bipasha Basu with daughter Devi

যা দেখামাত্রই নিমেষে মন ভালো হয়ে যায় সকলের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মেয়ে দেবীর সাথে কাটানো আরও একটি মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন বিপাশা। যদিও এদিনও অভিনেত্রী মুখ দেখাননি মেয়ের। এদিন বিপাশার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে খুদে দেবীর ছোট্ট ছোট্ট পা ধরে চোখ বন্ধ করে নিজের গালে ঠেকাচ্ছেন বিপাশা। নতুন মা বিপাশার পরনে রয়েছে হালকা আকাশি টপ আর দেবী পরে রয়েছে আকাশি রঙের প্রিন্টেড টি-শার্ট।

এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘আমার জীবনে সবথেকে সুন্দর চরিত্র হল আমি দেবীর মা। দুর্গা দুর্গা।’ সাথে এই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করার জন্য ফোটোগ্রাফারকেও ধন্যবাদ জানাতে ভোলেননি বিপাশা। অভিনেত্রীর এই পোস্টের কমেন্ট কমেন্ট সেকশনে উপচে পড়েছে অসংখ্য অনুরাগীর ভালোবাসা। মন্তব্য করেছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষালও।

Back to top button