খবরবিনোদন

বলিউডে খ্যাতি পেয়েও ভোলেননি বাংলার সংস্কৃতি, বাংলাতেই মেয়ের নামকরণ করলেন বিপাশা

সম্প্রতি মা হয়েছেন বলিউডের অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। তবে বি টাউনের অভিনেত্রী কিন্তু আসলে একজন বাঙালি। কাজের সূত্রে মুম্বাইতে পাড়ি দেন এরপর আর ফিরে তাকাতে হয়নি। অবশ্য বর্তমানে আর হিন্দি ছবিতে দেখা যায় না বিপাশাকে। কারণ বিনোদনের দুনিয়া ছেড়ে স্বামীকে নিয়েই দিব্যি সংসার করছিলেন তিনি। আর আজ তাদের পরিবারে যোগ হল এক খুদে সদস্য।

বিপাশা বসু ও করণ সিং গ্রোভার ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন। বিয়ের পর থেকে এঅবধি ছবছরে একাধিকবার অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জন শোনা গেছে। তবে প্রতিবারেই সেটা ভুয়ো বলে প্রমাণিত হয়েছে। এবারেরটাও অনেকেই তাই গুজব বলে ধরে নিয়েছিলেন। তবে গুঞ্জন উড়িয়ে বিপাশা নিজেই জানিয়েছিলেন যে সত্যিই গর্ভবতী হয়েছেন তিনি।

Bipasha Basu shares her pregnency experience

আসলে বহুবার গুজব ছড়ানোয় অভিনেত্রী নিজেই কথা দিয়েছিলেন সত্যি খবর নিজের মুখেই জানাবেন। করলেনও তাই, গত অগাস্ট মাসে নিজেই সোশ্যাল মিডিয়াতে সুখবর সকলের সাথে শেয়ার করে নিয়েছিলেন তিনি। এরপর বেবিবাম্প সহ ফটোশুট করে সেই ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যাতে শুভেচ্ছার ঢল নেমেছিল।

Karan Bipasha with a baby

আজ প্রতীক্ষার অবসান ঘটেছে, ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সকালেই জানা যায় এই সুখবর। তারপর থেকে সোশ্যাল মিডিয়াতে সর্বত্রই চলেছে শুভেচ্ছার বৃষ্টি। প্রিয় অভিনেত্রী তার মেয়ের নাম কি রাখবেন এই নিয়ে সবার মনেই প্রশ্ন জগতে শুরু হয়ে গিয়েছিল সকাল থেকেই। তাই এবার সেই প্রশ্নের উত্তর নিজেই জানালেন বিপাশা।

ইনস্টাগ্রামে সদ্যজাত মেয়ের দুটো ছোট্ট ছোট্ট গোলাপি পায়ের ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। ছবিতেই লেখা রয়েছে মেয়ের নাম। বিপাশা বসু নিজের মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। সাথে আরও লিখেছেন, আমাদের ভালোবাসা ও আশীর্বাদের প্রকাশ। মা এসে গেছে আর সত্যিই ও ঐশ্বরিক।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

প্রসঙ্গত, জন্মসূত্রে বাঙালি বিপাশা কিন্তু বলিউডে খ্যাতির পরেও বাঙালি রীতিনীতি মনে রেখেছেন। এর সাধের সময় বাঙালি নিয়ম মেনেই পঞ্চব‍্যঞ্জনে থালা সাজিয়ে দেওয়া হয়েছিল তাঁর জন্য। ভাল, ডাল, পাঁচ রকম ভাজা, মাছ, মাংস মিষ্টি দিয়ে সাজানো হয়েছিল থালা। সাধের একাধিক ছবিও শেয়ার করেছিলেন সকলের সাথে।

Related Articles

Back to top button