খবরগসিপবিনোদনসিনেমা

মা হতে চলেছেন বিপাশা বসু! ওজন বেড়েছে অনেকটাই, শেষে নিজেই মুখ খুললেন অভিনেত্রী

বলিউডের (Bollywood) অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu) একসময় ইন্ডাস্ট্রিতে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে আসতেন। বর্তমানে অভিনেত্রীকে খুব একটা দেখা যায় না সিনেমাতে। তবে বিপাশা শুধুমাত্র একজন অভিনেত্রী নন পাশাপাশি একজন মডেল ও ফিটনেস কোচ হিসাবেও পরিচিত তিনি। তবে সম্প্রতি কালে বিপাশার ওজন বেড়েছে কিছুটা। যে কারণে নেটিজেনদের ধারণা বিপাশা হয়তো মা হতে চলেছেন।

বিপাশা ২০১৬ সালে বলিউডেরই অভিনেতা করণ সিং গ্রোভারকে (Karan Singh Grover) বিয়ে করেন। এরপর থেকে দুজনে বেশ সুখ স্বাচ্ছন্দ্যেই দিন কাটাচ্ছেন অভিনেত্রী। বর্তমানে স্বামী করণকে নিয়ে মালদ্বীপে থাকেন বিপাশা। মাঝে মধ্যেই নিজের ছবিও শেয়ার করেন। কখনো বিচের ধারে তো কখনো সমুদ্রের জলের মাঝে লাস্যময়ী অবতারের একাধিক ছবি ও ভিডিও চোখে পরে অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢু মারলেই।

Bipasha Basu Bollywood

তবে অভিনেত্রীর ইদানিং ওজন বাড়ছে বলে মনে করছেন একাধিক নেটিজেনরা। আর সেই প্রসঙ্গেই খবর ছড়িয়েছে মা হতে চলেছেন বিপাশা। কিন্তু সত্যিই কি মা হচ্ছেন অভিনেত্রী? নাকি সবটাই গুজব মাত্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর নিজেই জানিয়েছেন বিপাশা।

বিপাশার মতে, ‘আমার পরিবার আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমার ওজন বেড়ে যাওয়ায়, আমার গর্ভবতী হওয়া নিয়ে চারিদিকে খবর রটছে যেটা আমিও জানি। আমি ফিটনেস প্রেমী ঠিকই তবে চাইলে মাঝে মধ্যেই ওজন বাড়াতেই পারি। লোকে হয়তো আমায় একেবারে ফিট দেখতেই পছন্দ করেন তবে মাঝে মধ্যে আমার একটু জীবনটাকে উপভোগ করতে ইচ্ছা হয়। অবশ্য একেবারে যে ফিটনেস ছেড়ে দিচ্ছি তা নয়, তবে যেটা ভাবছেন সেটা না। এটা শুনে হয়তো অনেকেই দুঃখ পাবেন কিন্তু আমি গর্ভবতী নই।

অর্থাৎ বিপাশা বসু মা হচ্ছেন না। অভিনেতীরর মুখে এমন খবর শুনে কিছুটা হলেও নিরাশ হয়েছে অনুগামীরা। এরপর অভিনেত্রীকে কাজ নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, কোরোনার কারণে সেভাবে কোনো ঝুঁকি নিতে চাইছি না। তাই কোনো ছবি সাইন করা তো দূর স্ক্রিপ্টও পড়া হয়নি। অর্থাৎ আপাতত না নিজেকে একটু বাকিদের থেকেই আলাদা করে পরিবারের সাথেই সময় উপভোগ করতে চাইছেই অভিনেত্রী।

Related Articles

Back to top button