গসিপবিনোদনসিনেমা

সহকর্মীর তালিকা থেকে বাদ শাহরুখ, সালমান আমির! রইল বিপাশার তিন খানকে রিজেক্টের আসল কারণ

বিপাশা বাসু (Bipasha Basu), বলিউডের এই অভিনেত্রীকে কে না চেনে! একসময়ে প্রচুর হিট ছবি দিয়েছেন বাঙালি এই অভিনেত্রী। ২০০২ সালে অভিনেত্রীর ‘রাজ (Raaz)’ ছবিটি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল। তবে বিগত কয়েক বছর বলিউডের লাইমলাইটে তাকে বিশেষ একটা দেখা যায়নি। কোনো ছবিতেও অভিনেত্রীকে অভিনয় করতে দেখা যায়নি বেশ কিছু দিন।

তবে গত বছর স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সাথে একটি ওয়েব মুভি ‘ডেঞ্জারাস (Dangerous)’ এ দেখা গিয়েছে। ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া এই ছবিটির প্রমোশনে অভিনেত্রীকে তার বরের সাথে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল।বলিউডের এই অভিনেত্রীকে ছবিতে অনেক অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে। ডেঞ্জারাস ছবিতেও অভিনেত্রীকে কিছু অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাবে।

অভিনেত্রীকে এবিষয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, ‘এই সমস্ত শুটিংয়ের ক্ষেত্রে তার প্রচন্ড অসুবিধা হয়। এমনও হয় যে অন্তরঙ্গ মুহূর্তের শুটিং চলাকালীন অভিনেত্রী অজ্ঞান হয়ে যান। তবে ডেঞ্জারাস ছবিতে অভিনেত্রীর বিপরীতে ছিলেন তারই স্বামী করণ সিং গ্রোভার, তাই এক্ষেত্রে অভিনেত্রীর বিশেষ কোনো সমস্যা হয়নি’। এরপর অভিনেত্রীকে প্রশ্ন করা হয় যে তিনি কেন বলিউডের তিন খান শাহরুখ, সালমান, আমিরের সাথে কাজ করেননি?

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রীর জবাব চমকে দেবার মত। অভিনেত্রী বলেন, ‘আমি ছবিতে বড় তারকাদের সাথে অভিনয়ের থেকে বেশি ভালো স্ক্রিপ্ট নিয়ে কাজ করতে ভালোবাসি। অভিনেত্রী ও বলেন অনেক অভিনেত্রীই শাহরুখ খান (Shahrukh Khan), সালমান খান (Salman Khan) ও আমির খানের (Amir Khan) মত বড় অভিনেতাদের সাথে এক আধটি কাজ করেছেন, কিন্তু তাদের কাউকে তো খুঁজেই পাওয়া যায়না আজকাল।

অভিনেত্রী বিপাশা বলেন, ‘ইন্ডাস্ট্রিতে কাজ করার ক্ষেত্রে সকলেরই নিজস্ব পদ্ধতি আছে। একই ভাবে আমারও আছে, আমি বড় তারকাদের থেকে ভালো স্ক্রিপ্ট ও ভালো চরিত্রে অভিনয়ের দিকে বেশি মনোযোগ দিতে চাই’।

Related Articles

Back to top button