ছবিবিনোদন

গর্ভাবস্থায় বেড়েছে ক্ষিদে! টক নয় মিষ্টি খাবারেই মজেছেন বাঙালি অভিনেত্রী বিপাশা বসু, রইল ছবি

আর মাত্র কয়েকটা দিনেরই অপেক্ষা। এরপরই বলিউড অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu) এবং তাঁর স্বামী তথা অভিনেতা করণ সিং গ্রোভারের জীবনে চলে আসবে খুদে সদস্য। এই মুহূর্তে তারই আগমনের অপেক্ষায় দিন গুনছেন বি টাউনের এই তারকা জুটি। সেই সঙ্গেই জীবনের এই সন্দর মুহূর্তটিকে চুটিয়ে উপভোগও করছেন তাঁরা।

গত আগস্ট মাসে অনুরাগীদের সঙ্গে প্রেগন্যান্সির সুখবর ভাগ করে নিয়েছিলেন করণ এবং বিপাশা। জানিয়েছিলেন, শীঘ্রই ২জন থেকে ৩জন হতে চলেছেন তাঁরা। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি-ভিডিও শেয়ার করেছেন হবু মা বিপাশা। কোথাও দেখা গিয়েছে, নিজের ‘বেবি বাম্প’ দেখাচ্ছেন তিনি, আবার কোথাও মিলেছে বঙ্গ সুন্দরীর সাধ ভক্ষণ অনুষ্ঠানের ঝলক।

Bipasha Basu baby shower

সম্প্রতি যেমন ‘বিপস’ নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, প্রেগন্যান্সির কয়েকদিন ডায়েট ভুলে একেবারে চুটিয়ে পেটপুজোয় মেতেছেন তিনি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওর কিছু মুহূর্ত ভাইরাল হয়ে গিয়েছে।

বিপাশার শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, জিলিপিতে কামড় বসাচ্ছেন তিনি। সেই ভিডিও শেয়ার করে বলি সুন্দরী লিখেছেন, ‘অবশেষে একটু মিষ্টি খাওয়ার ইচ্ছে হল’। তাঁর শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, বাঁ হাতে একটি জিলিপি ধরে মনের সুখে সেটি খাচ্ছেন তিনি।

Bipasha Basu eating Jalebi

সম্প্রতি বিপাশার জন্য আয়োজিত সাধ অনুষ্ঠানের ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। অভিনেত্রী নিজে সেই ছবি শেয়ার করা মাত্রই কয়েক মুহূর্তের মধ্যে তা একেবারে নেটমাধ্যমে ছেয়ে যায়। ‘রাজ ৩’, ‘অ্যালোন’ খ্যাত অভিনেত্রীর শেয়ার করা ছবি এবং ভিডিওয় দেখা গিয়েছিল, একেবারে বাঙালি নিয়মে আয়োজিত হয়েছে তাঁর সাধ ভক্ষণ অনুষ্ঠান।

বিপাশার শেয়ার করা ভিডিওয় দেখা যায়, অভিনেত্রী একটি গোলাপি রঙের শাড়ি পরে বসে রয়েছেন। সামনে থালায় সাজানো রয়েছে প্রিয় সব খাবার এবং তাঁর আরতি করছেন মা মমতা বসু এবং শাশুড়ি দীপা সিং। সেই মিষ্টি ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার সাধ। ধন্যবাদ মা’।

Related Articles

Back to top button