গসিপভাইরাললাইফ স্টাইল

নীতা আম্বানির লিপস্টিকের দামে কেনা যাবে ৫ কাটা জমি! দাম শুনলে ভিরমি খাবে আম আদমি

এই দেশের তো বটেই, বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি হলেন মুকেশ অম্বানি (Mukesh Ambani)। তাই স্বাভাবিকভাবেই তাঁর পরিবার যে লাক্সারি জীবনযাপন করবেন তা জানা কথাই। ঝাঁ চকচকে বাড়ি থেকে শুরু করে লাক্সারি গাড়ি, ব্র্যান্ডেড জামাকাপড়-সাজসজ্জার সামগ্রী- মুকেশের পরিবার সবকিছুই দামি ব্যবহার করেন। তাই তাঁদের নিয়ে সংবাদমাধ্যমে চর্চাও লেগে থাকে।

গত কয়েকদিন ধরে যেমন মুকেশ-নীতার (Nita Ambani) ছোট ছেলের বিয়ে নিয়ে চর্চা হচ্ছিল। এরপর তাঁদের বাড়ির পরিচারকদের মাসিক বেতন নিয়ে চর্চা হয়েছিল। এবার পালা মুকেশ-পত্নীর সাজসজ্জার সামগ্রীর। সম্প্রতি জানা গিয়েছে, নীতার ব্যবহার কথা একটি লিপস্টিকের মূল্য (Nita Ambani lipstick price), যা শুনে হুঁশ উড়ে যাওয়ার জোগাড় হয়েছে নেটিজেনদের।

Nita Ambani

এমন কোনও মহিলা খুঁজে পাওয়া দুষ্কর, যিনি লিপস্টিক লাগাতে পছন্দ করেন না। নীতাও ব্যতিক্রম নন। কোথাও বেরনোর জন্য হোক বা কোনও অনুষ্ঠানে যাওয়া হোক- লিপস্টিক লাগিয়ে সেজে উঠতে ভালোবাসেন মুকেশ পত্নী। তবে সাধারণ মানুষদের মতো কয়েকশো বা কয়েক হাজার টাকার লিপস্টিক ব্যবহার করেন না নীতা। তাঁর লিপস্টিকের মূল্যে কিনে ফেলা যাবে আস্ত বাংলো। সেই দামটা কত জানেন?

একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, নীতা মার্কেটে বিক্রি হওয়া কোনও সাধারণ লিপস্টিক কেনেন না। বরং তিনি বিশেষভাবে অর্ডার দিয়ে নিজের লিপস্টিক বানান। শুধু তাই নয়, মুকেশ পত্নীর লিপস্টিকে লাগানো থাকে সোনা এবং হীরের আস্তরণ। আর সেই জন্যই নীতার একটি লিপস্টিকের দাম ৩৯ লাখেরও বেশি।

Nita Ambani lipstick price

জানা গিয়েছে, নীতার মতো এত দামি লিপস্টিক বলিউডের অভিনেত্রীরাও ব্যবহার করেন না। জানা গিয়েছে, সোনা এবং হীরের আস্তরণ থাকার পাশাপাশি মুকেশ পত্নীর লিপস্টিকের এত বেশি দাম হওয়ার আরও একটি কারণ রয়েছে। সেটি হল, সেগুলির এক্সক্লুসিভ রঙ। নীতা নাকি এমনই লিপস্টিক ব্যবহার করেন যেগুলির রঙ শুধুমাত্র তাঁর কাছেই রয়েছে। বিশেষভাবে অর্ডার দিয়ে সেগুলি তৈরি করান ব্যবসায়ী পত্নী।

জানিয়ে রাখি, নীতার মেক আপ কিট ঘাঁটলে নানান রঙের বহুমূল্য লিপস্টিক চোখে পড়বে। হালকা রঙের ন্যুড লিপস্টিক থেকে শুরু করে গাঢ় রঙের লিপস্টিক। নীতার কাছে সব রয়েছে। তবে মুকেশ পত্নী সাধারণত কোথাও যাওয়ার হলে ন্যুড রঙ কিংবা বাদামি রঙের লিপস্টিক পরতে পছন্দ করেন। অপরদিকে যদি কোনও অনুষ্ঠানে যান, তাহলে লাল কিংবা মেরুন রঙা কোনও লিপস্টিকে নিজের ঠোঁটকে সাজিয়ে তোলেন তিনি।

Related Articles

Back to top button