ভাইরালভিডিও

প্রেমিকার হাতে হাত রাখতে গিয়ে চরম পরিণতি! বাইক নিয়ে সজোরে ধাক্কা যুবকের, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল মানুষ ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে বাস করছে। আর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) গুলির মাধ্যমে কত কিছুই না চোখে পড়ে! আগেকার দিনে যেখানে একটা সাইকেল পেলে আনন্দে আত্মহারা হয়ে যেত যে কেউ, সেখানে আজ সাইকেল  খুবই কমন ব্যাপার। আজ মানুষের কাছে সময়ের বড়োই অভাব, তাই সমস্ত কিছুই দ্রুত গতিতে করতে চায় সকলে। এখন কিশোর বয়স থেকেই ছেলেদের বাইক কেনার শখ হয়।

কেউ স্টাইল মারতে তো কেউ বা আবার প্রেমিকাকে নিয়ে ঘুরতে যেতে চাই বাইক নিয়ে। আজকাল তো আবার অনেকেই বাইকে করে লং ড্রাইভে যেতে চান। অনেক ছেলেরা আবার বাইক নিয়ে স্টান্ট দেখতে ব্যস্ত। আসলে যত দিন যাচ্ছে ততই নানান ধরণের ঘটনা আমাদের চারিপাশে ঘটে চলেছে।

সোশ্যাল মিডিয়াগুলির মধ্যে চারপাশে ঘটে চলা আজব সমস্ত ঘটনাগুলি আমাদের চোখের সামনে চলে আসে। কেউ মজাদার কিছু  প্রাঙ্ক করে লোককে হাসানোর চেষ্টা করছে তো কেউ আবার অসাধারণ সমস্ত প্রতিভা দেখাচ্ছে। আজকাল প্রতিভার ভিডিও বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই নিজেদের নাচ, গান থেকে শুরু করে আজব সমস্ত প্রতিভার নিদর্শন প্রকাশ করেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া  মাধ্যমে একটি ভিডিও বেশ ভাইরাল  হয়েছে। ভিডিওতে স্টান্ট দেখতে দিয়ে যে কি দুর্গতি হতে পারে তা দেখানো হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে প্রেমিকাকে বসিয়ে ঘুরে বেড়াচ্ছিল এক যুবক। কিন্তু হটাৎই প্রেমিকা হাত বাড়িয়ে দেয় যুবকের হাতের দিকে। অমনি বাইকের হ্যান্ডেল ছেড়ে পিছন ঘুরে প্রেমিকার হাত ধরতে যায় যুবক। সেখানেই ঘটে বিপত্তি।

Viral Video ভাইরাল ভিডিও Bike Accident

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম দিকে দাঁড়িয়ে থাকা এক চার চাকা গাড়িতে ধাক্কা মারে যুবক। তাহলেই বুঝুন অসাবধানতার কি পরিণতি হতে পারে। সাবধানে গাড়ি চালানোর এতো প্রচার হবার পরেই যদি এই ভাবে কেউ অসাবধান হয় তাহলে যে কি পরিণতি হতে পারে তাই দেখানো হয়েছে ভিডিওতে। ভিডিওটি শেয়ার হবার পর  ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যদিও ভিডিওটি হাস্যকর ভিডিও হিসাবে পরিবেশন করা হয়েছে, তবে আসলে কিন্তু এটি খুবই দুর্ভাগ্যজনক ও ভয়াবহ সত্যি।

Related Articles

Back to top button