বিনোদনসিনেমা

বিহারের কন্যা নীতু চন্দ্র পা দিয়েছেন হলিউডে! রাজ্যের গর্বে তাকে প্রশংসায় ভরালেন মুখ্যমন্ত্রী

বিহারের (Bihar) মেয়ে নীতু চন্দ্র (Neetu chandra) সম্প্রতি রয়েছেন শিরোনামে। তিনি পেশায় অভিনেত্রী৷ শুধু তাই নয় ইতিমধ্যেই বিহারের মতো একটা পিছিয়ে পড়া রাজ্য থেকে গিয়ে তিনি পসার জমিয়েছেন হলিউডে (hollywood)। তার গর্বে সমগ্র বিহার রাজ্য তথা দেশ গর্বিত৷ তিনি বিগ বাজেটের হলিউড ছবি ‘নেভার ব্যাক ডাউন: রেভল্ট’ এ অভিনয়ের মাধ্যমেই হলিউডে অভিষেক করেছেন।

এবার এই অভিনেত্রীকেই সম্মানিত করলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার (bihar cm nitish kumar)। সম্প্রতি, অভিনেত্রী বিহারে দুই দিনের সফরে এসে দেখা করে যান বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার এবং শিল্পমন্ত্রী সৈয়দ শাহনওয়াজ হুসেনের সঙ্গে৷ তার কঠিন পরিশ্রম এবং সাফল্যের ভূয়সী প্রশংসা করেন রাজ্যের দুই মন্ত্রী।

একবার একটি সাক্ষাৎকারে নীতু নিজের কঠোর সংগ্রামের কথা উল্লেখ করে বলেছিলেন, ১৭ বছরের দীর্ঘ ক্যারিয়ারে যে কষ্ট এবং ব্যর্থতাগুলিকে তিনি অতিক্রম করেছেন সে সম্পর্কে তিনি যথেষ্ট গর্বিত। তিনি আরও বলেন, “আমি যেখান থেকে এসেছি, বিহার, অল্পবয়সী মেয়েরা সত্যিই অভিনেত্রী বা খেলোয়াড় হওয়ার স্বপ্ন দেখেনা”। কিন্তু নীতু বাস্তবে এই অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন।

নীতু চন্দ্রের প্রশংসা করে, মুখ্যমন্ত্রী নীতেশ কুমার হলিউডে তার বড় জয়ের জন্য অভিনেত্রীকে অভিনন্দন এবং তার ভবিষ্যতের জন্য শুভ কামনা জানিয়েছেন৷ নীতুও পরে উভয়কেই ধন্যবাদ জানিয়েছেন এই সম্মান পেয়ে৷ বিহার কন্যে নীতু আজ সফলতার শীর্ষে থাকলেও এক সময় তাকে প্রচুর সংগ্রাম করতে হয়েছিল। সকলে প্রথমেই তাকে বলেছিল ভারত থেকে আশায় তার কোনোও ভবিষ্যৎ নেই। নীতু চন্দ্র বলিউডেও, ‘ওয়ে লাকি লাকি ওয়ে’, ‘গরম মশালা’ ‘ওয়ান টু থ্রি’ ছবির জন্য সুপরিচিত।

Related Articles

Back to top button