বিনোদনসিরিয়াল

দামড়া ছেলের ন্যাকামি! হাফ প্যান্ট পরে, গলায় বোতল ঝুলিয়ে স্কুলে যাচ্ছে বিহান, হেসে লুটোপুটি নেটিজেনরা

শুরু থেকেই TRP লিস্টে বেশ ভালো ফলাফল করে ষ্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)। খুব অল্প দিনেই দর্শকদের মন জিতে নিতে পেরেছে এই সিরিয়ালটি। শুরুতেই খুকুমণির ‘পেঁপে দিয়ে চেপে’ ডায়লগ রীতিমত ভাইরাল হয়ে পড়েছিল সর্বত্র। এরপর কাহিনী এগিয়ে বিহানের সাথে বিয়েটাও হয়ে গিয়েছে খুকুমণির।

সিরিয়ালে মুখ্য চরিত্র খুকুমণির ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টেলি অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)-কে। এই সিরিয়ালের নায়ক বিহানের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার।ইতিমধ্যেই চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয়েছে বিহানের খুকুমণির। এরপর সমস্ত বাধা বিপত্তি জয় করে রাজপুত্তুর বিহানের সাথেই ফিরে এসেছে দেব বাড়িতে। সেখানে বিহানের সৎ মা নিপা ছাড়াও আরও অনেকেই আছেন যারা একেবারে পছন্দ করেন না খুকুকে।

মানসিক ভাবে অসুস্থ বিহানের সাথেও খারাপ ব্যবহার করে সবাই। তাই রাজপুত্তুর জীবনে ঢাল হয়ে এসেছে খুকু। তার খাওয়া দাওয়া থেকে মন ভালো রাখা সব কিছুর দায়িত্ব নিয়েছে খুকু। বিহানকে আস্তে আস্তে স্বাভাবিক জীবনে ফেরানোই খুকুমণির কাজ।

আর তাইই রাজপুত্তুরকে লেখাপড়া শেখানোরও চ্যালেঞ্জ হাতে তুলে নিয়েছেন খুকুমণি। এই বয়সে তাই তাকে স্কুলে পাঠাচ্ছে খুকু। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়, বিহানের এই স্কুলে যাওয়ারই একটি ভিডিওই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে নীল হাফপ্যান্ট, হাফ হাতা জামা, এবং গলায় গোলাপি বোতল ঝুলিয়ে স্কুলে যেতে দেখা যাচ্ছে বিহানকে, আর এত বড় দামড়া ছেলের এই কান্ড দেখে হেসে গড়াচ্ছে নেটিজেনরা। তাদের মতে, এবার এটা বড্ড বাড়াবাড়ি হয়ে উঠছে৷

 

 

Related Articles

Back to top button