গসিপবিনোদন

কি ভাবো নিজেকে? বলিউডের রাজা তুমি! বিগবসের ঘরে করণ জোহরকে ধুয়ে দিল দিব্যা আগরওয়াল

বিগবস (Biggboss ott) এবং বিতর্ক যেন হাত ধরাধরি করে চলে। তাই ভারতের জনপ্রিয় এই শো- নিয়ে প্রতি সিজনেই চড়তে থাকে উত্তেজনার পারদ। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এ বছর ‘বিগ বস সিজন ১৫’ (Big Boss Season 15)-তে থাকছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুট (VOOT)-এ সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’র।

বিগবস ওটিটিতে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বলিউডের সর্বাধিক চর্চিত পরিচালক করণ জোহার (karan johar) । একে রামে রক্ষে নেই সুগ্রীব দোসর, বিতর্কিত শো বিগবসে বিতর্কিত পরিচালক করণের উপস্থিতি আগুনে ঘি ঢালছে ক্রমশ। এদিকে সদ‍্য শো থেকে বেরিয়ে যেতে হয়েছে ‘কুমকুম ভাগ‍্য’ অভিনেতা জিশান খানকে।

বিগবসের ঘরে টাস্কের সময় তার দুই সহ প্রতিযোগী প্রতীক সেহজপাল ও নিশান্তের সঙ্গে ধস্তাধস্তির অভিযোগে তাকে শো থেকে বাদ দেওয়া হয়। এবং এই গোটা ঘটনায় প্রবল ভাবে ভেঙে পড়েন দিব‍্যা আগরওয়াল (divya agarwal)। আর এই রাগ থেকেই সে করণ জোহারকে তুলোধোনা করেন।

দিব্যার দাবী, করণ তার বিরুদ্ধে না জেনে না শুনেই কিছু ভিত্তিহীন অভিযোগ আনেন। উইকেন্ড কা ওয়ার এর সময় করণ দিব্যাকে নিয়ে এমন কিছু মন্তব্য করেন যা নিয়ে বিরক্ত এই প্রতিযোগি। দিব‍্যা বলেন, “করন আমার ব‍্যাপারে এমন কিছু বলেছেন যার জন‍্য এখানে আমাকে ভুগতে হচ্ছে। তাহলে আমি চিৎকার করব না কেন? কে কী করবে আমার? আমি একজন শিল্পী। আমি কাজ করতে থাকব। যদি এখানে না হয় তাহলে অন‍্য কোথাও।”

Karan Johar

করণের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে তিনি আরও বলেন, “তুমি নিজেকে বলিউডের রাজা মনে করো। তাই তোমার মুখের প্রত‍্যেকটা শব্দই মানুষ শুনবে, বুঝবে। তুমি যা বলবে ওরা তো সেটাই বিশ্বাস করবে। তাহলে আমার ব‍্যাপারে তুমি এমনটা কীভাবে বলতে পারলে?”

Related Articles

Back to top button