গসিপছবিবিনোদন

TRP বাড়াতে মিথ্যে প্রেমের নাটক! ‘Bigboss’ এ বিয়ে করে বাস্তবে বিচ্ছেদ হয়েছে এই ৫ তারকা জুটির

সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ (Bigg Boss) দেশের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শোগুলির মধ্যে একটি। দেশের একাধিক নামী তারকা এই শোয়ের অংশ হওয়ার জন্য মুখিয়ে থাকেন। আবার এই শোয়ের মধ্যেই অনেক তারকাদের মধ্যে মন দেওয়া নেওয়াও হয়। এমন উদাহরণ প্রচুর রয়েছে। তবে আবার এমন কিছু তারকাও রয়েছেন, যারা শোয়ের মধ্যে ‘নকল’ প্রেমের নাটক করেন এবং শো শেষ হতেই তড়িঘড়ি সেই সময় ভেঙে দেন। আজ এমনই তারকা জুটির (Couples) নাম এই প্রতিবেদনে তুলে ধরা হল।

রাকেশ বাপাত এবং শমিতা শেট্টি (Raqesh Bapat and Shamita Shetty)- ‘বিগ বস ওটিটি’ থেকে প্রেম শুরু হয়েছিল রাকেশ এবং শমিতার। এরপর ‘বিগ বস ১৫’তে রাকেশকে নিজের বয়ফ্রেন্ড বলে পরিচয় দিয়েছিলেন শিল্পা শেট্টির বোন। দুই পরিবারের মধ্যেও ভালো ঘনিষ্ঠতা হয়েছিল। তবে সম্প্রতি শমিতা ঘোষণা করেছেন, তাঁর এবং রাকেশের মধ্যে আর কোনও সম্পর্ক নেই। ‘শারা’র সম্পর্ক ভেঙে যাওয়ায় বেশ দুঃখ পেয়েছেন অনুরাগীরা।

Raqesh Bapat and Shamita Shetty

গউহর খান এবং কুশল ট্যান্ডন (Gauahar Khan and Kushal Tandon)- ‘বিগ বস’ সিজন ৭’এ এই দুই তারকা একসঙ্গে প্রতিযোগী হিসেবে ছিলেন। গউহর ছিলেন সেই সিজনের বিজেতা। সলমনের শো থেকেই সহ প্রতিযোগী কুশলকে ডেট করা শুরু করেছিলেন মডেল-অভিনেত্রী। তবে শো শেষ হওয়ার কয়েক মাসের মধ্যেই তাঁরা ঘোষণা করেন ব্রেক আপের কথা।

Gauahar Khan and Kushal Tandon

তানিশা মুখার্জি এবং আরমান কোহলি (Tanishaa Mukerji and Armaan Kohli)- শুধুমাত্র গউহর এবং কুশলই নন, ‘বিগ বস’ সিজন ৭’এ প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তানিশা মুখার্জি এবং আরমান কোহলিও। শো শেষ হওয়া পর শোনা গিয়েছিল দু’জনের বাগদান হয়ে গিয়েছে। কিন্তু পরে শোনা যায়, বিচ্ছেদের পথে হেঁটেছেন দুই তারকা।

Tanisha Mukerji and Armaan Kohli

সারা খান এবং আলি মার্চেন্ট (Sara Khan and Ali Merchant)- ‘বিগ বস’ হাউসে ঢোকার আগে থেকেই সম্পর্কে ছিলেন সারা এবং আলি। এরপর সলমনের শোয়ের মঞ্চেই গাঁটছড়া বাঁধেন দু’জনে। সেই সিজনে ওয়াইল্ড কার্ড এন্ট্রি ছিলেন আলি। তবে শো শেষ হওয়ার পরেই বিবাহ বিচ্ছেদ করে নেন দুই তারকা।

Sara Khan and Ali Merchant

উপেন পটেল এবং করিশ্মা তান্না (Upen Patel and Karishma Tanna)- ‘বিগ বস’ সিজন ৮’এর অংশ ছিলেন উপেন পটেল এবং করিশ্মা তান্না। সলমনের শো শেষ হওয়ার পর ‘নাচ বলিয়ে’ সিজন ৭’এও অংশগ্রহণ করেছিলেন দু’জনে।

Karishma Tanna and Upen Patel

এছাড়াও ‘লাভ স্কুল’ নামে একটি কাপলদের শোয়ের মেন্টরও ছিলেন তাঁরা। তবে এই তারকা জুটির প্রেমও টেকেনি। বেশ কিছুটা সময় একসঙ্গে থাকার পর বিচ্ছেদের পথে হাঁটেন উপেন এবং করিশ্মা।

Related Articles

Back to top button