গসিপছবিবিনোদন

শুধু নোংরামি, ক্যামেরা থাকলেও প্রেগনেন্ট প্রতিযোগী! Bigg Boss’র ঘরে কেচ্ছায় জড়িয়েছে ৫ জুটি

সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’এর (Bigg Boss) আকাশছোঁয়া টিআরপি। সম্প্রতি এই শোয়ের ১৬তম সিজনের সম্প্রচার শুরু হয়েছে। ‘বিগ বস’ মানেই একদিকে যেমন বিতর্ক, তেমনই আবার মাখোমাখো প্রেমও। অতীতে বহুবার বহু তারকা জুটির ঘনিষ্ঠ প্রেমের সাক্ষী থেকেছেন দর্শকরা। কখনও সলমনের দেওয়া চ্যালেঞ্জের জন্য মিছিমিছি প্রেগন্যান্ট হয়েছেন তেজস্বী প্রকাশ, আবার কখনও সত্যিই ক্যামেরার সামনে প্রতিযোগীরা শালীনতা ভঙ্গ করায় ক্ষেপে গিয়েছেন সলমন।

তানিশা মুখার্জি এবং আরমান কোহলি (Tanisha Mukerji and Armaan Kohli)- তালিকায় নাম রয়েছে বিগ বস সিজন ৭’এর প্রতিযোগী তানিশা এবং আরমানের। কাজলের বোনের সঙ্গে বিগ বস হাউসেই সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। শোয়ের মধ্যে মাঝেমাঝে দু’জনে এতটাই ঘনিষ্ঠ হয়ে যেতেন যে খোদ সলমন খান তাঁদের সতর্ক করতেন।

Armaan Kohli and Tanisha Mukerji

রাহুল মহাজন এবং পায়েল রোহতগি (Rahul Mahajan and Payal Rohatgi)- বিগ বসের দ্বিতীয় সিজনের একটি ভিডিও নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, ঘরের সঙ্গে লাগোয়া একটি সুইমিং পুলে তুমুল প্রেমে মেতেছেন দু’জনে। এনারা ছিলেন রাহুল এবং পায়েল। তাঁদের সুইমিং পুলের অন্তরঙ্গ সেই দৃশ্য প্রচণ্ড ভাইরাল হয়। এছাড়াও শো চলাকালীন বহুবার অন্তরঙ্গ হয়েছেন দু’জনে।

Payal Rohtgi and Rahul Mahajan

বীণা মালিক এবং অস্মিত পটেল (Veena Malik and Ashmit Patel)- বিগ বসের চতুর্থ সিজনের প্রতযোগী ছিলেন বীণা এবং অস্মিত। বীণা ছিলেন পাকিস্তানি অভিনেত্রী এবং অমিত ছিলেন বলি অভিনেত্রী আমিশা পটেলের ভাই। ক্যামেরার সামনে মাঝেমধ্যেই দু’জনের নানান ঘনিষ্ঠ মুহূর্ত দেখা যেত। শোনা গিয়েছিল, বিগ বস হাউসে ক্যামেরার সামনেই শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন দু’জনে।

Veena Malik and Ashmit Patel

রাজীব পাল এবং সানা খান (Rajeev Paul and Sana Khan)- বিগ বস সিজন ৭’এ রাজীব পালকে নিয়ে বেশ চর্চা হয়েছিল। কারণ সেই সিজনে তিনি এবং তাঁর প্রাক্তন স্ত্রী ডেলনাজ অংশগ্রহণ করেছিলেন। তবে তা সত্ত্বেও, হাউসের অন্য এক প্রতিযোগী সানা খানের সঙ্গে রাজীবের বহু ঘনিষ্ঠ মুহূর্তের সাক্ষী থেকেছেন দর্শকরা। যা নিয়ে চরম বিতর্ক হয়েছিল।

Rajeev Paul and Sana Khan

পুনীশ শর্মা এবং বন্দগি কালরা (Puneesh Sharma and Bandgi Kalra) – বিগ বস ১১  থেকেই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন পুনীশ শর্মা এবং বন্দগি কালরা। বেডরুম থেকে শুরু করে বাথরুম- হাউসের নানান স্থানে ঘনিষ্ঠ হতেন তাঁরা। তাঁদের কাণ্ড দেখে অনেক সময় চটে যেতেন খোদ সলমন খানও।

Puneesh Sharma and Bandgi Kalra

‘উইকেন্ড কা বার’এ এসে প্রায়ই দু’জনকে সলমন স্মরণ করিয়ে দিতেন এটি একটি পারিবারিক শো এবং তাঁদের পরিবারের সদস্যরাও এই শো দেখছেন।

Related Articles

Back to top button