বিনোদন

ফুরিয়ে এল বিগবসের মেয়াদ! শীঘ্রই গ্র‍্যান্ড ফিনালে নিয়ে বড়ঘোষণা করতে চলেছেন সলমন খান

করোনা আবহে বিগবসের (bigboss 14) এবারের সিজন ঠিক বিগত সিজন গুলোর মতো পসার জমাতে পারেনি। কার্যত এবারের বিগবস:১৪ মাঠেই মারা গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত্যুর পর থেকেই বলিপাড়ার উপর দিয়ে এক বিশাল ঝড় বয়ে গিয়েছে। আর সেই ঝড়ের রেশ এসে পড়েছে বলিপাড়ার ভাইজান সলমান খানের (salman khan) উপরেও। নেপোটিজম সহ একাধিক অভিযোগের তীরে বিদ্ধ হয়েছেন বলিউডের ভাইজান।

যদিও বিগবসের জনপ্রিয়তা আজকের নয়। বিগবস আসছে শুনলেই এই শো-প্রেমীদের মধ্যে শুরু হয় জল্পনা। প্রথমে ঢিমেতালে চললেও কিছুদিনের মধ্যেই এই শো লাইম লাইট পেতে শুরু করেছে। বিগবস মানেই বিতর্ক। বাড়ির মধ্যে কখনো লেগে আছে ঝগড়া অশান্তি, কখনোবা চলছে চুপিচুপি প্রেম। বিগবসের বাড়ির ভিতরে ঠিক কী চলছে তা জানতে ইতিমধ্যেই রোজ নিয়ম করে টিভির সামনে ভীড় জমাচ্ছে বিগবসের ভক্তরা।

কিন্তু এবার মেয়াদ ফুরোতে চলেছে বিগবস:১৪ এর।এই সপ্তাহের শেষেই গ্র‍্যান্ড ফিনালে প্রসঙ্গে কোনোও বড় ঘোষণা করতে চলেছেন বিগবসের সঞ্চালক সলমান খান। নতুন প্রোমো দেখে অন্তত সেটাই আন্দাজ করা যাচ্ছে।

সূত্রের খবর, সলমন খান বিগবসের মেগা ফাইনাল আগামী বছর নয় আগামী সপ্তাহেই ঘোষণা করবেন ৷ শোনা যাচ্ছে, মাত্র ৪ জন প্রতিযোগীই পৌঁছাবে বিগবস-১৪ এর ফাইনালে। ইতিমধ্যেই এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর জল্পনা। বিগবসের ঘরে এই মুহুর্তে টিকে রয়েছেন, রুবিনা দিলেক, কবিতা কৌশিক, এজাজ খান, রাহুল বৈদ্য, নিক্কি তম্বালি, জ্যাসমিন ভসিন, আলি গণি, অভিনব শুক্লা ও পবিত্রা পুনিয়া। তবে ভোটের নিরিখে দেখলে পবিত্র এবং শুক্লার সফর শীঘ্রই শেষ হতে পারে বলে মনে করা হচ্ছে। এখন দেখার কোন প্রতিযোগীরা পৌঁছাতে পারেন শেষ পর্যন্ত।

Related Articles

Back to top button