ওয়েব সিরিজবিনোদন

এক মালি দো ফুল, বিগ বি-র নাতি অগস্ত্যেকে নিয়ে টানাটানি শাহরুখ শ্রীদেবী কন্যাদের মধ্যে

শাহরুখ (Shahrukh Khan) কন্যা সুহানা খানকে (Suhana Khan) ঘিরে নেটিজেনদের কৌতূহলের অন্ত নেই। কখনও বোল্ড ফটোশ্যুট তো কখনও বিদেশের বন্ধুদের সাথে তুমুল পার্টি, সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি পোস্ট হতেই বয়ে যায় লাইক ও কমেন্টের বন্যা। বলিউডের পা রাখার আগে থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় সেনসেশনাল। আর সম্প্রতি জোয়া আখতারের (Zoya Akhtar) হাত ধরে তাঁর বলিউডে ডেবিউ করার খবর প্রকাশ্যে আসতেই আরও সরগরম সোশ্যাল মিডিয়া।

তবে এখানেই শেষ নয় জোয়া আখতারের আগামী প্রজেক্টে একসাথে ডেবিউ করতে চলেছেন আরও একঝাঁক স্টার কিড। তাঁদের মধ্যে রয়েছেন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর ছোটো কন্যা খুশী কাপুর (Khushi Kapoor) এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা (Agastya Nanda)। তিনি হলেন বিগবি কন্যা শ্বেতা নন্দার ছেলে। উল্লেখ্য জোয়া হলেন শ্বেতার খুব কাছের বান্ধবী। আর এবার মায়ের বান্ধবীর হাত অভিনয় জগতে পা রাখতে চলেছেন অগস্ত্য।

এর আগে একাধিকবার প্রকাশ্যে এসেছে শাহরুখ কন্যা সুহানার অভিনয় করার আগ্রহের কথা। শুরু থেকেই অভিনয় করার ইচ্ছা ছিল তাঁর। তাই ইতিমধ্যেই অভিনয়ের খুঁটিনাটি নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছে তিনি। ইতিমধ্যেই সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’-তে অভিনয় করতে, পরবর্তীতে তাঁকে ম্যাগাজিনের কভারগার্ল হিসাবেও।

অন্যদিকে শ্রীদেবী কন্যা খুশীর প্রথম দিকে মডেল হওয়ার ইচ্ছা হলেও দেখা গিয়েছে। এছাড়া খুশি বহু ব্র্যান্ডের মুখ হিসাবে কাজ করছেন ইতিমধ্যেই। এছাড়া অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যও দীর্ঘদিন ধরেই অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছেন।সোশ্যাল মিডিয়ায় কোনো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট না থাকলেও ইতিমধ্যেই তাঁর একাধিক ফ্যান পেজ রয়েছে।

জানা গেছে বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানিয়ে নেটফ্লিক্সের মধ্যমে ওয়েব সিরিজের আকারে উপহার দেবেন জোয়া। এই সিরিজেই বিগবির নাতি কে নিয়ে টানাটানি করতে দেখা যাবে সুহানা এবং খুশীকে। উল্লেখ্য স্টার কিডসদের মতোই জোয়ারও এটা প্রথম ওয়েব সিরিজ। এখনও পর্যন্ত যা খবর এই সিরিজে আর্চি হবেন অগস্ত্য এবং ভেরোনিকা হবেন সুহানা, আর অন্য দিকে বেটির চরিত্রে অভিনয় করবেন খুশি কাপুর। আর্চি-ভেরোনিকা-বেটির বন্ধুত্ব,ত্রিকোণ প্রেম সবটাই ভারতীয় প্রেক্ষাপটে সাজানো হবে এই সিনেমা।

Related Articles

Back to top button