বিনোদনভিডিওসিনেমা

বিগ বসের ঘরে শমিতাকে ‘মাসি’ বলে বিদ্রূপ! অক্ষরাকে একহাত নিলেন নেটিজেনরা

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম গ্লাম্যারাস রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এবছর ‘বিগ বস সিজন ১৫’ (Big Boss Season 15) সম্প্রচারিত হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে(VOOT)। এবছর ওটিটি প্লাটফর্মে এই শোয়ের সঞ্চালনার বলিউডের খ্যাতনামা পরিচালক, প্রযোজক করণ জোহর (Karan Johar)।

শুরু থেকেই প্রতিযোগিদের নিয়ে সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে বিগ বস। আর বিগ বসের ঘরে প্রতিযোগিদের আগমন মানেই ঝামেলা তো হবেই। আর এবছর চলতি সিজনের শুরুর দিতে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন শিল্পা শেঠির বোন শমিতা শেঠি (Shamita Shetty)। দিনে বিগ বসের ঘরে বন্ধুর থেকে শত্রূর সংখা বেড়ে চলেছে শমিতার।

আর এবছর বিগ বসের ঘরে প্রবেশের পর থেকে একের পর এক বাসিন্দার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছেন ‘মহব্বতেঁ’ সিনেমার অভিনেত্রী। প্রথমেই খাবার নিয়ে তাঁর ঝামেলা হয়েছিল বিগ বসের অপর প্রতিযোগি প্রতীক সেজপালের সাথে। পরবর্তীতে ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিংয়ের (Akshara Singh) সঙ্গে ঝামেলায় জড়ান শমিতা। এখন দুজন দুজনকে দু’চোক্ষে সহ্য করতে পারেন না।

এসবের মধ্যেই বিগ বসের একটি নতুন ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে এবার বয়স নিয়ে বিগ বসের প্রতিযোগিদের কটাক্ষের মুখে পড়লেন শমিতা। ভোজপুরি অভিনেত্রী অক্ষরাকে শমিতার বয়স নিয়ে অপর প্রতিযোগি উরফি জাভেদের সাথে আলোচনা করতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে অক্ষরা বলছেন শমিতা তাঁর মায়ের বয়সী। এত বছর কাজ করার পরেও তাঁর বয়স মাত্র ৪২ এটা মানতে পারেন না। আর মায়ের বয়সী বলে, শমিতাকে ‘মাসি’ বলেও উল্লেখ করেন তিনি।

এমনকি দেখা যাচ্ছে এই সব কথাবার্তা চলাকালীন দুজনেই হেসে লুটিপুটি খাচ্ছেন। সেইসাথে অক্ষরা জানিয়েছেন, তিনি শমিতাকে নিয়ে যা ভাবছেন তাই ভাববেন,তিনি এখনই মনোভাব বদল করবেন না। যদিও এমন যুক্তিহীন মন্তব্য মেনে নিতে পারেননি নেটিজেনরা। তাঁরা প্রশ্ন তোলেন, শিল্পারই বয়স যেখানে ৪৬, সেখানে শমিতা ৪৮ কীভাবে হয়। সেই সাথে তাঁরা প্রশ্ন তোলেন যারা এমন মন্তব্য করেছেন একদিন তাঁদের বয়স বাড়বে। তাছাড়া ৪৮ বছর বয়স হওয়া তো কোনো অপরাধ নয় বলেও মন্তব্য করেন তিনি।

Related Articles

Back to top button