গসিপবিনোদন

এবার ওটিটি প্লাটফর্মে আসছে বিগবস! প্রকাশ্যে এল বেডরুম থেকে প্রথম প্রতিযোগীর ছবি

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এবছর ‘বিগ বস সিজন ১৫’ (Big Boss Season 15) তে থাকছে একাধিক নতুন চমক। এবছর আর বিগ বসের ঘরে শোনা যাবে না চিরপরিচিত ভাইজান অর্থাৎ সালমান খানের (Salman Khan) গলা। কারণ এবছর এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে থাকছেষ করণ জোহর (Karan Johar)।

তবে এবার আর টিভিতে নয়, বিগ বস দেখা যাবে ওটিটিতে (OTT)। আগামী ৮ অগস্ট থেকেই এই সিজন দেখা যাবে ভায়াকম এইন্টিনের ওটিটি প্ল্যাটফর্ম ভুট (VOOT)-এ। ওটিটি প্লাটফর্মে সম্প্রচারিত হওয়ার কারণে এবছর এই শোয়ের নতুন নাম হতে চলেছে ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT)। তবে আগামী ১৯ সেপ্টম্বর থেকে টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে বিগ বস সিজন ১৫’। গতকাল অর্থাৎ শুক্রবার রাতেই সামনে এসেছে এই শোয়ের প্রথম প্রোমো।

যেখানে বিগ বস ওটিটির প্রথম নিশ্চিত প্রতিযোগী হিসাবে দেখা যাচ্ছে গায়িকা নেহা বাসিনকে (Neha Basin)। উল্লেখ্য সালমন খানের ‘সোয়াগ সে স্বাগত’ গানটি তাঁরই গাওয়া। প্রথম প্রোমোতেই নেহাকে এক আকর্ষণীয় লুকে দেখা যাচ্ছে। শুরুতেই নেহার গলায় শোনা যায় ‘বাজরে দ্য সিত্তা’ গানটি। আর তারপরেই নেহা বলে ওঠেন, ‘প্রস্তুত হয়ে যান, বিগ বসের ঘরে আমার আওয়াজ শোনার জন্য। এই আওয়াজ গান করে, চিৎকার করে কিন্তু কাউকে ভয় পায়না’।

Big Boss OTT Contestent Neha Bhasin

সূত্রের খবর এই সিজনে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দিব্যা আগরওয়াল, রাকেশ বাপ্ত, রিদ্ধিমা পন্ডিত অর্জুন বিজলানি সহ অনেকের থাকার কথা রয়েছে। এছাড়াও এই শোয়ের অন্যতম আকর্ষণ হতে চলেছেন রিয়া চক্রবর্তী। উল্লেখ্য রিয়া হলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা। এছাড়াও এবারের সিজনে অংশগ্রহণ করতে চলেছেন। এশিয়ার দ্বিতীয় সেক্সিয়েস্ট মহিলা নিয়া শর্মা। টেলিভিশনের অন্যতম ‘হটি’ বলা হয় তাঁকে।

Big Boss OTT Bedroom

প্রোমোতে দেখা গেছে ওটিটির সেটআপের চতুর্দিকে রয়েছে রাশিচক্রের প্রতিটি রাশির ছবি। এছাড়াও রয়েছে ডাবল বেডের বিছানা। সেইসাথে চতুর্দিকে বন্য হওয়ার আমন্ত্রণে লেখা রয়েছে স্টে ওয়াইল্ড। এবছর প্রথম ৬ সপ্তাহ শুধুমাত্র ওটিটি প্লাটফর্মেই বিগ বস দেখানো হবে।

Related Articles

Back to top button